বাহুবলে মাদ্রাসা ছাত্রের চিকিৎসায় আর্থিক সাহায্য দিলেন ইউএনও

0
305

মঈনুল হাসান রতন হবিগঞ্জপ্রতিনিধিঃ হবিগঞ্জের বাহুবলে সড়ক দুর্ঘটনায় আহত মাদ্রাসা ছাত্র অব্দুল ওয়াদুদ (১০) এর চিকিৎসার জন্য আর্থিক অনুদান দিয়েছেন মানবতাপ্রেমী বাহুবল উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ জসীম উদ্দিন।শনিবার (৩ নভেম্বর) বেলা ১১ টায় ৫ হাজার টাকার একটি অর্থিক অনুদানের চেক আহত মাদ্রাসা ছাত্রের পিতার হাতে তুলে দেন।এ সময় উপস্থিত ছিলেন পুওর কুইক সাইবার টিমের সদস্য সচিব কাদির চৌধুরী বাবুল, বাহুবল প্রেসক্লাব সাধারন সম্পাদক সিদ্দিকুর রহমান মাসুম, মিরপুর ইউনিয়নের মেম্বার শামীম আহমদ।
আহত মাদ্রাসা ছাত্র মিরপুর জামেয়া হোসাইনিয়া মাদ্রাসার তৃতীয় শেনীর ছাত্র। সে উপজেলার মিরপুর ইউনিয়নের কামারগাঁও গ্রামের দিনমজুর মানিক মিয়ার ছেলগত বুধবার ( ৩১ অক্টোবর) সকালে মাদ্রাসা থেকে বাড়ি যাওয়ার পথে চেরাগ আলী ফিলিং স্টেশনের কাছে পৌছলে অজ্ঞাত একটি এ্যাম্বু্ল্যান্স তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। তাৎক্ষনিক স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ হাসপাতালে প্রেরন করেন।পরে তার অবস্থার অবনতি ঘটলে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তির পরামর্শ দেন।
দিনমজুর পিতার পক্ষে সিলেট হাসপাতালে যাওয়ার ভাড়া না থাকলে তাৎক্ষনিক উপস্থিত গণমাধ্যম কর্মীরা টাকা সংগ্রহ করে একটি এ্যাম্বুলেন্স দিয়ে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরন করেন।
এ দিকে এ্যাম্বুলেন্সের ধাক্কায় তার পা ভেঙ্গে গুড়ো হয়ে যায়, মাথায় ও চোঁখে প্রচন্ড অাঘাত পায়। শনিবার (৩ নভেম্বর) বেলা দেড়টা এ রিপোর্ট লেখা পর্যন্ত তার জ্ঞান পুরোপুরি ফিরে অাসেনি বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। তিনি বলেন সে এখনও অাশংকা মুক্ত নয়, জরুরী ভিত্তিতে তার পায়ে অস্ত্রোপাচার করতে হবে।
এ অবস্থায় দিনমজুর পিতার পক্ষে চিকিৎসা খরচ চালাতে পারছেনা। তারর ছেলেকে বাঁচাতে করাঙ্গীনিউজ এর মাধ্যমে সমাজের বিত্তবানদের কাছে সাহায্য চেয়েছেন।
খবর ৭১/ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here