ইবিতে নান্দনিক লেক প্রকল্পের উদ্বোধন

0
263

রুমি নোমান ইবি প্রতিনিধি:
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) মফিজ লেকের নান্দনিক উন্নয়ন সৌনাদর্যবর্ধন প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১৭ জুলাই) বেলা সাড়ে বারোটার দিকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী এই প্রকল্পের উদ্বোধন করেন।

বিশ্ববিদ্যালয় প্রকৌশল দপ্তর সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের মফিজ লেকের উন্নয়ন সম্প্রসারণ প্রকল্পের অধীন রয়েছে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব অর্থায়নে (১৩ লক্ষ টাকা) নির্মিত লেকের দুপাশে রাস্তা ও বসার জায়গা এবং আকিজ গ্রুপের অর্থায়নে ঝুলন্ত সেতু।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী বলেন, ‘ইসলামী বিশ্ববিদ্যালয়কে লেখা পড়া, গবেষণা, বিনোদন, সাংস্কৃতি চর্চার ও আধুনিক বিশ্রামের সুষ্ঠু পরিবেশ তৈরীর জন্য আমরা কাজ করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় লেকের আধুনিকায়নের কাজ শুরু করা হয়েছে।’

বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) আলিমুজ্জামান টুটুলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. এম শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা, বিশ্ববিদ্যালয় সৌন্দয্যবর্ধন উপ কমিটির আহবায়ক অধ্যাপক ড. জাকারিয়া রহমান, প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান, বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের সভাপতি অধ্যাপক ড. তপন কুমান জোয়ার্দ্দার প্রমুখ।

খবর ৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here