ঝালকাঠিতে বুকের ব্যথায় মারা গেলেন শিক্ষকঃ করোনা সদ্ধেহে নমুনা সংগ্রহ

0
701
ঝালকাঠিতে বুকের ব্যথায় মারা গেলেন শিক্ষকঃ করোনা সদ্ধেহে নমুনা সংগ্রহ

খবর৭১ঃ

রতন আচার্য্য, ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠি শহরের শহীদ স্মরণী এলাকার (পৌর খেয়াঘাট সংলগ্ন) এক স্কুল শিক্ষক বুকে ব্যথা নিয়ে মারা গেছেন। সোমবার দুপুরে তিনি বুকে ব্যথা অনুভব করলে স্বজনরা হাসপাতাল নিয়ে যায় তাকে।তবে ঝালকাঠি সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্য ঘোষণা করেন।

প্রয়াত এ শিক্ষকের নাম শাখাওয়াত হোসেন মোল্লা (৫০)। তিনি সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নের নুরুল্লাপুর গ্রামের বাসিন্দা এবং নুরুল্লাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। তবে কয়েক বছর ধরে তিনি জেলা শহরের নতুন চর এলাকার শহীদ স্মরণী সড়কে পরিবার নিয়ে বসবাস করে আসছিলেন। ঝালকাঠি সিভিল সার্জন ডাক্তার শ্যামল কৃষ্ণ হাওলাদার বলেন, মারা যাওয়ার পর ওই শিক্ষককে হাসপাতালে আনা হয়। তার করোনা পজেটিভ ছিলো কীনা তা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

রিপোর্ট পাওয়ার পরই বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। এদিকে জেলা জুড়ে করোনা সংক্রমণ বেড়েই চলছে। সোমবার পর্যন্ত জেলায় মোট ৫২ জন করোনায় সনাক্ত হয়েছেন বলেও জানান সিভিল সার্জন ডাক্তার শ্যামল কৃষ্ণ হাওলাদার। মৃত্যুকালে এ শিক্ষক এক ছেলে, দুই মেয়ে ও স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে শিক্ষক সমাজসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here