সৈয়দপুরে লায়ন্স ক্লাবের উদ্যোগে দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে খাদ্য বিতরণ

0
275

সৈয়দপুর প্রতিনিধি :
নীলফামারীর সৈয়দপুরে লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ ২ বাংলাদেশ’র অক্টোবর সেবা পক্ষের সমাপণী দিনে মূল্যায়ন অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে লায়ন্স ক্লাবের উদ্যোগে দুঃস্থ ও প্রতিবন্ধী পুনর্বাসন, ক্ষুধা নিবারণ এবং খাদ্য বিতরণ করা হয়। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় লায়ন্স স্কুল এন্ড কলেজের অডিটোরিয়ামে ওই সমাপণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. শামীম হুসাইন। লায়ন্স ক্লাব অব সৈয়দপুরের সভাপতি প্রভাষক লায়ন মো. সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে স্বাগত বক্তব্য বলেন অক্টোবর সেবা পক্ষ উদযাপন কমিটির আহ্বায়ক ও লায়ন্স স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ লায়ন মো. শফিয়ার রহমান সরকার। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য বলেন লায়ন্স ক্লাব অব সৈয়দপুরের ডাইরেক্টর ও লায়ন্স স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি লায়ন মো. রেয়াজুল আলম রাজু।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ ২ বাংলাদেশ এর রিজিয়ন চেয়ারপার্সন (ক্লাবস্) লায়ন প্রভাষক আব্দুল মান্নান,লায়ন প্রভাষক জাহেদুর রহমান সরকার, লায়ন আনোয়ার আলী,লায়ন রানা আজাহার, লায়ন আলী ইমাম প্রমূখ। লায়ন্স স্কুল এন্ড কলেজের সহকারি শিক্ষক ফরিদা ইয়াসমিন ও রাজিয়া সুলতানা ফারহানা মূল্যায়ন অনুষ্ঠানটি উপস্থাপনা করেন।
অনুষ্ঠানে ৫০ জন দুঃস্থ মানুষের মধ্যে বিভিন্ন খাদ্য সামগ্রী, দুঃস্থ ও প্রতিবন্ধী পুনর্বাসনের জন্য পাঁচটি সেলাইমেশিন এবং একজন শারীরিক প্রতিবন্ধী শিক্ষার্থীকে একটি বাইসাইকেল বিতরণ করা হয়। এছাড়াও সৈয়দপুর উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। দুঃস্থদের মধ্যে বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল,আটা, তেল, ডাল, লবন ও আলু প্রমূখ।

মিজানুর রহমান মিলন সৈয়দপুর প্রতিনিধি তারিখ-১৫-১০-২০২১ইং
মোবাইল -০১০১৬৫৬৬৫০২

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here