এক দশক পর কোমা থেকে উঠেই খুঁজলেন স্ত্রীকে!

0
13

হৃদরোগে আক্রান্ত হয়ে ২০১৪ সালে কোমায় চলে যান চীনের এক ব্যক্তি। এরপর টানা ১০ বছর কোমায় থাকা ওই ব্যক্তিকে সুস্থ করার চেষ্টায় সেবা করতে থাকেন তার স্ত্রী।

অবশেষে দীর্ঘ ঘুম থেকে জেগে উঠলেন ওই ব্যক্তি। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই দম্পতির আবেগঘন একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায়, ১০ বছর পর কোমা থেকে জেগে ওঠা স্বামীর পাশে বিছানায় বসে আছেন সান হংশিয়া। গত কয়েক বছর কীভাবে কেটেছে সেই বর্ণনাই দিচ্ছিলেন সান হংশিয়া।

তিনি বলেন, যদিও আমি খুব ক্লান্ত, কিন্তু আমি অনুভব করেছি যে একদিন সব কিছু ঠিক হয়ে যাবে এবং আমাদের পরিবার আবার এক হবে। সান বলেছেন যে গত দশ বছরে তার সাহস অনেকবার ভেঙেছে। কিন্তু তাদের ছেলেমেয়েরা তাকে এই কঠিন পথের জন্য শক্তিশালী করে তুলেছে।

সান বলেছিলেন যে তিনি তার বাচ্চাদের জন্য একটি ভালো উদাহরণ স্থাপন করতে চান। সানের স্বামী বলেছিলেন যে তার স্ত্রী তার কাছে দেবতার চেয়ে কম নয়। কারণ তার স্ত্রী তাকে ১০ বছর ধরে সেবা করেছিলেন। সানের ৮৪ বছর বয়সী শ্বশুর বউমার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, সে আমার বউমা, কিন্তু আমার মেয়ের চেয়ে বেশি। ওর সঙ্গে কারো তুলনা হয় না।

সোশ্যাল মিডিয়ায় এই ভাইরাল হওয়া খবরটি নেটিজেনদের খুব আবেগপ্রবণ করে তুলছে। একজন ভিডিওর কমেন্টে লিখছেন, ‘এটাই সত্যিকারের ভালোবাসা।’ আরেকজন নিজের মত জানাতে মন্তব্য করেছেন, ‘সে একজন দেবদূতকে বিয়ে করেছে।’ আরেকজন সানকে লিখেছেন, যে খারাপ সময়ে সঙ্গীকে সমর্থন করে সে-ই সত্যিকারের সঙ্গী। সূত্র: ডেইলি মেইল, মেট্রো ইউকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here