আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর জেয়াদ-আল মালুমের মৃত্যুতে আইনমন্ত্রীর শোক

0
25

খবর ৭১: আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর বীর মুক্তিযোদ্ধা জেয়াদ-আল মালুমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি।

তাঁর মৃত্যুতে আজ এক শোকবার্তায় আইনমন্ত্রী বলেন, বীর মুক্তিযোদ্ধা জেয়াদ-আল মালুম ছিলেন একজন দক্ষ ও অভিজ্ঞ প্রসিকিউর। ছিলেন অত্যন্ত কর্তব্যপরায়ন, সদালাপী ও সাদা মনের মানুষ । ট্রাইব্যুনালে দায়ের করা অনেক গুরুত্বপূর্ণ মামলার বিচারে রাষ্ট্রপক্ষে বিশেষ ভূমিকা রাখেন তিনি। কর্মগুণেই জেয়াদ-আল মালুম দীর্ঘদিন ধরে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর পদে অধিষ্ঠিত ছিলেন। তাঁর মৃত্যুতে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে এক বিরাট শূন্যতা তৈরি হলো।

মন্ত্রী শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোক শন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

মরহুম জেয়াদ-আল মালুম গত রাত ১২টার দিকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি স্ত্রী, এক পুত্র, এক কন্যা ও বহু আত্মীয়-স্বজন এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে বীর মুক্তিযোদ্ধা জেয়াদ-আল মালুমের মৃত্যুতে পৃথক শোক জানিয়েছেন আইন ও বিচার বিভাগের সচিব মো. গোলাম সারওয়ার। তিনিও মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোক শন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here