জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি আর নেই

0
18

সবার কাছে দোয়া চেয়ে আবারও অভিনয়ে ফিরতে চেয়েছিলেন। কিন্তু সে টা আর হলো না। তিনি ক্যানসারের কাছে হার মানলেন। চলে গেলেন ছোটপর্দার জনপ্রিয় মুখ অলিউল হক রুমি। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।আজ সোমবার ভোরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন।

জানা যায়, অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব নিজের ফেসবুক পেজে অলিউল হক রুমির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। একমাস আগে অলিউল হক রুমির শরীরে ক্যানসার ধরা পড়ে। এরপর ভারতে চিকিৎসা নিতে যান। সেখান থেকে দেশে ফিরে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন তিনি।

তখন চিকিৎসক বলেছিলেন, অভিনেতা রুমির শারীরিক অবস্থা প্রথমে স্থিতিশীল ছিল। চিকিৎসকের নিবিড় পর্যবেক্ষণে ছিলেন। তবে হঠাৎ করেই অবস্থার অবনতি হতে শুরু করে তার। শেষ পর্যন্ত আর বাঁচানো গেল না এ অভিনেতাকে।

মৃত্যুর আগে শারীরিক অসুস্থতার কথা জানিয়ে এ অভিনেতা সবার কাছে দোয়া চেয়েছিলেন। ক্যানসার জয় করে আগের মতো আবারো স্বাভাবিক ছন্দে ফিরতে চেয়েছিলেন তিনি।

দীর্ঘদিন মঞ্চেও অভিনয় করেছেন অলিউল হক রুমি। থিয়েটার বেইলি রোডের আলোচিত ‘এখনও ক্রীতদাস’ নাটকে অনবদ্য অভিনয় করেছেন তিনি। আলোচিত ধারাবাহিক ‘কোন কাননের ফুল’ নাটক দিয়ে তার শোবিজে অভিষেক। চলচ্চিত্রেও অভিনয় করেছেন৷ বর্তমানে তার অভিনীত ‘বকুলপুর’ নামে একটি ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here