চৌমুহনী বাজারে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ১২ ইউনিট

0
18

নোয়াখালীর বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনী বাজারে ভয়াবহ আগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট। রোববার (২১ এপ্রিল) রাত আটটার দিকে বাজারের বাতামতলা রোড ও মসজিদ মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। তবে এখন পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, একটি কাপড়ের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। এতে বাজারের ৫০টির বেশি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এদের মধ্যে বেশ কয়েকটি কাপড়ের দোকান, জুতার গোডাউন এমনকি স্বর্ণালঙ্কারের দোকানও রয়েছে।

আগুন নিয়ন্ত্রণে প্রথমে চৌমুহনী ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করলেও পরে আশেপাশের ১২টি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছে। আশেপাশে পর্যাপ্ত জলাধার না থাকায় আগুন নেভাতে ফায়ার সার্ভিসকে বেগ পেতে হচ্ছে বলেও জানান তারা।

ধারণা করা হচ্ছে, আগুনে অনেকেই ভেতরে আটকা পড়ে থাকতে পারেন। তবে উৎসুক জনতার ভীড় থাকায় নির্বাপণ কাজ ব্যহত হচ্ছে। মূলত এটি নোয়াখালী এলাকার একটি প্রসিদ্ধ পাইকারি বাজার। এখান থেকেই জেলাটির বিভিন্ন এলাকার ব্যবসায়ীরা পাইকারি জিনিসপত্র নিয়ে থাকে।

আগুন লাগার পরপরই ঘটনাস্থলে আসেন পৌরসভার মেয়র খালেদ সাইফুল্লাহ। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের পাশাপাশি রয়েছে পুলিশ, আনসার ও রেড ক্রিসেন্টের সদস্যরা। এ ঘটনায় প্রাথমিকভাবে হতাহতের কোন খবর পাওয়া যায়নি। তবে ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here