হ্যাটট্রিক শিরোপা জিতল আবাহনী

0
24

খবর৭১ঃ প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে ৮ রানে হারিয়ে হ্যাটট্রিক শিরোপা জিতল আবাহনী। এর আগে টানা দুই আসরে শিরোপা জিতে নেয় ধানমন্ডির ঐতিহ্যবাহী ক্লাবটি।

শনিবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাট করে ৭ উইকেটে ১৫০ রান করে আবাহনী। দলের হয়ে সর্বোচ্চ ৪৫ রান করেন নাজমুল হোসেন শান্ত। এছাড়া ৪০ রান করেন অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত। ইনিংসের শেষদিকে ব্যাটিং তাণ্ডব চালিয়ে মাত্র ১৩ বলে দুই ছক্কায় অপরাজিত ২১ রান করেন অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন।

টার্গেট তাড়া করতে নেমে সাইফউদ্দিনের গতির মুখে পড়ে ৬৬ রানে ৫ উইকেট হারিয়ে ম্যাচ থেকে কার্যত ছিটকে যায় প্রাইম ব্যাংকের দলটি। ব্যাটসম্যানদের আসা-যাওয়ার মিছিলে প্রতিরোধ গড়ে তোলার চেষ্টা করেন ওপেনার রুবেল মিয়া। দলীয় ৯৮ রানে ষষ্ঠ ব্যাটসম্যান হিসেবে আউট হওয়ার আগে ৪৩ বলে ৪১ রান করেন তিনি।

ইনিংসের শেষদিকে দলকে জয় উপহার দিতে রীতিমতো ব্যাটিং তাণ্ডব চালান অলক কাপালি। জয়ের জন্য শেষ ওভারে প্রাইম ব্যাংক দলের প্রয়োজন ছিল ১৬ রান। শহিদুল ইসলামের করা শেষ ওভারে ৭ রানের বেশি আদায় করে নিতে পারেননি কাপালি। দলের হয়ে ১৭ বলে তিন ছক্কা আর দুটি চারের সাহায্যে অপরাজিত ৩২ রান করেন কাপালি।

আবাহনীর জয়ে ব্যাট হাতে ১৩ বলে অপরাজিত ২১ রান আর বল হাতে ৩৬ রানে ৪ উইকেট শিকার করে ম্যাচ সেরা হন সাইফউদ্দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here