শ্রীলঙ্কায় পৌঁছেছে বাংলাদেশ দল

0
72

খবর ৭১, স্পোর্টস ডেস্ক: এশিয়া কাপে বাংলাদেশকে বেশ দৌড়ঝাঁপের মধ্যে দিয়েই যেতে হয়েছে। শ্রীলঙ্কায় তাদের বিপক্ষে প্রথম রাউন্ডের ম্যাচ খেলে গিয়েছিল। এরপর পাকিস্তানে গিয়ে আফগানিস্তানের বিপক্ষে খেলে আরেক ম্যাচ। সুপার ফোর নিশ্চিত হওয়ার পর সেখানেই পাকিস্তানের বিপক্ষে পরের ম্যাচটি খেলে বাংলাদেশ।
এই পর্বের পরের দুই ম্যাচ খেলতে আবারও শ্রীলঙ্কায় ফিরেছেন সাকিব আল হাসানরা। বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে কলম্বোয় পৌঁছান তারা। শহরের প্রেমাদাসা স্টেডিয়ামে ৯ সেপ্টেম্বর শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ, ১৫ সেপ্টেম্বর ভারতের বিপক্ষে ম্যাচও হবে এখানে।

শ্রীলঙ্কা ম্যাচকে সামনে রেখে শুক্রবার সন্ধ্যা থেকে প্রেমাদাসা স্টেডিয়ামে অনুশীলন করবেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। এশিয়া কাপের ফাইনালে যেতে এই ম্যাচে জয়ের বিকল্প নেই। এই শ্রীলঙ্কানদের কাছে হেরেই এশিয়া কাপ মিশন শুরু করেছিল বাংলাদেশ। পরে আফগানিস্তানকে ৮৯ রানে হারিয়ে সুপার ফোরে জায়গা করে নেয় বাংলাদেশ। কিন্তু এই পর্বের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে সাত উইকেটে হেরে গেছে তারা। এখন ফাইনাল খেলতে সুপার ফোরের বাকি দুই ম্যাচে শ্রীলঙ্কা ও ভারতকে হারাতেই হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here