বাড়ির সামনে গৃহকর্মীর মরদেহ, ৩টি গাড়িতে আগুন বিক্ষুব্ধ এলাকাবাসীর

0
39

 

রাজধানীর রামপুরা থানার বনশ্রী ডি ব্লক এলাকায় গৃহকর্মীর মৃত্যুকে কেন্দ্র করে স্থানীয়দের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় বাসার গ্যারেজে থাকা তিনটি গাড়িতে আগুন দেওয়া হয়। পরে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। এতে পুলিশসহ বেশ কয়েকজন আহত হয়েছে। সন্দেহভাজন হিসেবে কয়েকজনকে আটক করেছে পুলিশ।

রোববার সকাল ৭টার দিকে বনশ্রী হাউজিংয়ের ডি-ব্লকের একটি ভবন থেকে পড়ে এক গৃহকর্মীর মৃত্যুর খবর পাওয়া যায়। তাঁর নাম আসমা বেগম। এই খবরে বাসাটিতে হামলা চালায় ক্ষুব্ধ এলাকাবাসী।

গৃহকর্মী মৃত্যুর ঘটনায় সংঘর্ষ ও পুলিশের ওপর হামলার বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপির মতিঝিল বিভাগের ডিসি হায়াতুল ইসলাম খান।

তিনি বলেন, আজ সকাল ৭টার দিকে বনশ্রীর ডি-ব্লকের একটি ভবন থেকে পড়ে এক গৃহকর্মীর মৃত্যুর খবর পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেলে পাঠানোর চেষ্টা করলে স্থানীয়রা বাধা দেয়। এক পর্যায়ে তারা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছোঁড়ে। এতে কয়েকজন পুলিশ সদস্য আহত হন।

পরে ওই ভবনের গ্যারেজে থাকা তিনটি গাড়িতেও আগুন দেওয়া হয়। এদিকে সংঘর্ষ ও আগুনের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ কয়েকজনকে আটক করেছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here