সৈয়দপুরে শিয়ালের কামড়ে ৯ জন হাসপাতালে

0
148

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি : সৈয়দপুরে শিয়ালের কামড়ে অন্তত ১৫ জন আহত হয়েছেন। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সকাল সোয়া ৯টায় পৌর এলাকার পাটোয়ারী পাড়ায় এ ঘটনা ঘটে।
আহতদের মধ্যে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা নিতে আসা ৯ জনের নাম পাওয়া গেছে। তারা হলেন আলী হোসেন (৭০), আজিজুল হক (৬৫), হাসানুর আলী (৩৪),সুদর্শন রায় (৩০), নির্মল কুমার (৩৫), হাবিবুর রহমান (১৫), খাদিমুল ইসলাম (৩০), জুয়েল হোসেন (২৫) ও জাহিদ হোসেন (৩০)।

ঘটনার প্রত্যক্ষদর্শী সাজ্জাদ হোসেন বলেন, সকাল সোয়া ৯টার দিকে একটি শিয়াল ওই এলাকার বাঁশঝাড় থেকে বের হয়ে আসে। এসময় যাকেই সামনে পেয়েছে তাকেই কামড়াতে থাকে। এভাবে শিয়ালটি পাটোয়ারীপাড়া সংলগ্ন খড়খড়িয়া পাড়া, মনসুরের মোড়সহ অন্যান্য এলাকার ১৫ জনকে কামড়িয়ে রক্তাক্ত জখম করে। পরে আহতদের স্বজনরা তাদেরকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেয়। ঘটনার সত্যতা নিশ্চিত করে সৈয়দপুর পৌর ১০ নং ওয়ার্ড কাউন্সিলর কাজী মনোয়ার হোসেন হায়দার জানান, শিয়ালের কামড়ে আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে। বিক্ষুব্ধ এলাকাবাসী শিয়ালটিকে পিটিয়ে মেরে ফেলেছে বলে জানান তিনি।

হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তৌহিদা সিদ্দিকা রিয়া বলেন, দুপুর ১২টা পর্যন্ত শিয়ালে কামড়ানো আহত রোগীদের ৯ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে ভ্যাকসিন নেওয়ার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এর মধ্যে গুরুতর আহত হাবিবুর রহমান হাবিব নামের এক কিশোরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আহতদের মুখে ও পায়ে শিয়ালের কামড়ের ক্ষত রয়েছে বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here