হাতীবান্ধায় ছাত্রলীগ-ছাত্রদল সংর্ঘষ আহত ৬,আটক ১

0
33

কাজী শাহ্ আলম, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধায় আবারোও ছাত্রলীগ ও ছাত্রদলের পৃথক পৃথক ধাওয়া- পাল্টা ধাওয়া ও সংর্ঘষ হয়েছে। উভয় পক্ষের ৬ জন আহত হয়েছে। পুলিশ ১ জনকে আটক করেছে।
আহতদের মধ্যে স্বেচ্ছাসেবক লীগ সম্পাদক সুলতান আহম্মেদ রাজন, উপজেলা ছাত্রদলের সদস্য জাহিদ এই দুই জন আশস্কা জনক হওয়ায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মঙ্গলবার রাতে উপজেলার বড়খাতা এলাকায় ছাত্রদলের দুই জন কর্মী মারধর করেন ছাত্রলীগ এমন অভিযোগ ছাত্রদলের। এ ঘটনার জের ধরে স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতা-কর্মীরা সানিয়াজান এলাকায় স্থানীয় আওয়ামীলীগ অফিসে হামলা চালানোর চেষ্টা করে। এতে ছাত্রলীগের সাথে ছাত্রদলের ধাওয়া – পাল্টা ধাওয়া ও সংর্ঘষের ঘটনা ঘটে। এ সময় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্পাদক সুলতান আহম্মেদ রাজন, উপজেলা ছাত্রদলের সদস্য জাহিদ, সবুজ ও সজুনসহ উভয় পক্ষে অন্তত ৬ জন আহত হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতাল ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ঘটনার জন্য ছাত্রলীগ ও ছাত্রদল একে অপরকে দায়ী করেছেন।
হাতীবান্ধা উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি জয়নাল হাজারী ২২ জনকে আসামী করে মামলা করেন, পুলিশ ১ জনকে আটক করেছে।
হাতীবান্ধা থানা অফিসার ইনচার্জ শাহা আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here