যশোরের ডিসি’র কাছে আবেদন বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের

0
27

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল : ১লা জুলাই হতে কঠোর লকডাউন/শাটডাউনে আইন শৃঙ্খলা বাহিনীর সহযোগিতা চেয়ে জেলা প্রশাসক (ডিসি) যশোরের কাছে আবেদন করেছেন বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশন। মঙ্গলবার (২৯ জুন), বেনাপোল কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং (সিএন্ডএফ) এজেন্টস এসোসিয়েশনের সভাপতি-সম্পাদক স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে এ আবেদন করা হয়।

এসাথে অনুলিপি প্রেরণ করা হয়, বেনাপোল কাস্টমস হাউসের কমিশনার, যশোর পুলিশ সুপার, সিভিল সার্জন, শার্শা উপজেলা নির্বাহি কর্মকর্তা, সহকারি কমিশনার(ভূমি), নাভারন সার্কেল এএসপি, বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ(ওসি), শার্শা থানার অফিসার ইনচার্জ(ওসি) ও ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ(ওসি)।

বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের আবেদন সুত্রে জানাযায়, করোনাকালীন সময়ে দেশব্যাপী কঠোর লকডাউন/শাটডাউন চলাকালে সরকার গুরুত্বপূর্ণ কেপিআই ভুক্ত কিছু স্থাপনার মধ্যে কাস্টম হাউস ও স্থলবন্দর চালু রেখেছেন। যেকারণে বেনাপোল স্থলবন্দরের আমদানি-রফতানি বানিজ্য পরিচালনার জন্য কয়েক হাজার সিএন্ডএফ এজেন্টের কার্ডধারী মালিক, কর্মচারি, শ্রমিকসহ সংশ্লিষ্টরা সার্বক্ষণিক এ বন্দর ও কাস্টমস অভ্যন্তরে নিয়োজিত থাকে। আগামী ১লা জুলাই হতে আরও কঠোর লকডাউন/শাটডাউনে বন্দর সংশ্লিষ্ট উল্লেখিত কেউ যাতে হয়রানীর কবলে না পড়ে সেজন্য আইন শৃঙ্খলা বাহিনীর সহযোগিতা চেয়ে সরকারের বিভিন্ন দপ্তরকে অবগত করেছেন এ এসোসিয়েশনের নেতৃবৃন্দ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here