লামাটুকের বাজার উচ্চ বিদ্যালয়ে ৫০তম মহান স্বাধীনতা দিবস যথাযথ মর্যাদায় পালিত হয়

0
70

হাবিবুর রহমান নাসির ছাতকঃ
লামাটুকের বাজার উচ্চ বিদ্যালয়ে ৫০তম মহান স্বাধীনতা দিবস যথাযথ মর্যাদায় পালিত হয়। শুক্রবার সকাল ৮টায় ছাত্র-ছাত্রী ও শিক্ষক/শিক্ষিকাবৃন্দ সম্মলিত কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশনা, জাতীয় পতাকা উত্তোলন পরবর্তী বিদ্যালয়ের হল রুমে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

লামাটুকের বাজার উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আতিক আহমদের পরিচালনায়,বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হাজী ইলিয়াস আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিন ভূইয়া, সহঃ শিক্ষক মিজানুর রহমান, শিক্ষিকা রাশেদা বেগম, তাহমিনা বেগম,ওয়ার্ড মেম্বার আব্দুস শহিদ,লন্ডন প্রবাসী সংঘের সদস্য হাজী আব্দুর রহিম,জামদ আলী,আব্দুল মছব্বির,শাহেদ মিয়া,খলিলুর রহমান, সাহেদুজ্জামান সুপার, প্রমুখ,দোয়া ও মিলাদ পড়ান মাওলানা জাবের আহমেদ ।

সভাপতির বক্তব্যে তিনি বলেন, মহান স্বাধীনতা আমাদের অনেক বড় অর্জন। বিশ্বের ইতিহাসে আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশের স্বাধীনতার ইতিহাস অত্যন্ত মর্মস্পর্শী। অতীতে যেমন ছাত্রদের গৌরবময় ভূমিকা আছে তেমনি ভাবে বর্তমান ছাত্র ও যুবকদের দেশের যে কোন ক্লান্তিকালে অতীতের ন্যায় অনেক বেশি প্রসংশনীয় ভূমিকা পালন করতে হবে। স্বাধীনতার সঠিক ইতিহাস জানতে হবে এবং সে আলোকে অনুশীলন করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here