ইসলাম নামে ১জনকে মারপিটের অভিযোগ!

0
57
ইসলাম নামে ১জনকে মারপিটের অভিযোগ!

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় জমিজমা সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে আনসারুল ইসলাম নামে এক ব্যক্তিকে বেধড়ক মারপিটের অভিযোগ পাওয়া গেছে।

আহত আনসারুল ইসলামের ছোট ভাই নাসিবুল ইসলাম বাদী হয়ে,১.সাইফুল্লাহ্(৩৪),২.মোঃ রেজুয়ান(৫০),মোঃ শেখ ফরিদ(১৯),মোছাঃ মাহামুদা(৪০) কে আসামি করে ঠাকুরগাঁও রুহিয়া থানায় একটি এজাহার দায়ের করেন।
এজাহার সূত্রে জানা যায়,শনিবার সকাল ৮টা ৩০ মিনিটে আনসারুল ইসলাম প্রতিদিনের ন্যায় সকালে চায়ের দোকানে চা পান করতে যান। পরে উপরুক্ত আসামিগন পূর্বপরিকল্পনা করে হত্যার উদ্দেশ্যে লাঠিসোটা,দোকানের ঝাপের বাস, দোকানে থাকা সুপারি কাটার সত্তা দিয়ে এলোপাথাড়ি ভাবে মারপিট করতে থাকে এবং তার গলা চাপে ধরে। তখন আনসারুল ইসলাম, একপর্যায়ে মাটিতে পড়ে যায়। ঠাকুরগাঁও জেলার রুহিয়া থানার সেনিহারি সরকারপাড়া তিন রাস্তার মোড়ে আব্দুল ওয়াহাবের চায়ের দোকানের সামনে মারপিটের এ ঘটনা ঘটে। আনসারুল ইসলাম ঘটনাস্থলে মার খেয়ে গুরুতর আহত হন।পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চিত্তরঞ্জন রায় জানান, এ বিষয়ে আমরা একটি অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here