মেয়র হলে শাহজাদপুরকে আধুনিক পৌরসভা ও নাগরিক সুবিধা বৃদ্ধিতে কাজ করবেন সজল

0
332

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ মেয়র নির্বাচিত হলে দীর্ঘদিনের অবহেলিত শাহজাদপুর পৌরসভাকে আধুনিক ও যুগোপযোগী এবং নাগরিক সুবিধা বৃদ্ধিতে কাজ করবেন মাহমুদুল হাসান সজল। বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী শাহজাদপুর পৌর যুবদলের আহ্বায়ক ও পৌর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহমুদুল হাসান সজল শুক্রবার সন্ধ্যায় পৌর সদরের ৬ নং ওয়ার্ড যুবদল আয়োজিত মতবিনিময় সভায় এই কথাগুলো বলেন।

সিরাজগঞ্জের শাহজাদপুর পৌর সদরের খন্জনদিয়ার গ্রামে আয়োজিত অনুষ্ঠানে ধানের শীষের মনোনয়ন পেলে জনগণের রায় নিয়ে তিনি মেয়র নির্বাচনে বিজয়ী হ‌ওয়ার আশা ব্যক্ত করেন। তিনি বলেন মেয়র নির্বাচিত হলে দীর্ঘদিনের অবহেলিত শাহজাদপুর পৌরসভার আধুনিকায়ন ও নাগরিক সুযোগ-সুবিধা বৃদ্ধিতে কাজ করবেন।

আরাফাত আলী রবিউলের সঞ্চালনায় মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ৬ নং ওয়ার্ড বিএনপি নেতা জয়নাল আবেদীন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আরিফ প্রামাণিক, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক আবদুস সোবহান, রবিউল ইসলাম গ্যাদা, হুমায়ূন কবির স্মরণ, মিজানুর রহমান মিজান, পৌর যুবদলের সাবেক আহ্বায়ক রওশন আলী রোশনাই, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মাযহারুল ইসলাম মোজা, স্বেচ্ছাসেবক দল নেতা শেখ আক্তার, ৬ নং ওয়ার্ড বিএনপি নেতা লোবু।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন পৌর ছাত্রদলের যুগ্ন আহ্বায়ক ইসমাইল হোসেন, শামছুল আরেফিন, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শিমুল হোসেন, রাসেল রানা, মনির হোসেন সুর্য। পৌর যুবদলের সদস্য দুলাল মিয়া, মিঠুন হোসেন, নাদিম,আমিরুল ইসলাম, নয়ন, লিয়াকত, রেজা, লুৎফর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here