শচিনের ছেলে বলে বাড়তি গুরুত্ব নয়

0
287

খবর৭১:কিংবদন্তি শচিন টেন্ডুলকারের ছেলে, তবে ভারতীয় অনূর্ধ্ব-১৯ দলে অর্জুনকে বাড়তি গুরুত্ব দেওয়া হবে না। আর পাঁচ জনের মতো অর্জুন টেন্ডুলকারও জাতীয় দলের একজন সাধারণ সদস্য মাত্র। এমনটাই জানালেন অনূর্ধ্ব-১৯ ভারতীয় দলের নতুন বোলিং কোচ সনৎ কুমার।

জাতীয় দলে নির্বাচিত হওয়ার পর থেকেই অর্জুনকে নিয়ে সংবাদ মাধ্যমের যে রকম আগ্রহ, তাতে আসন্ন শ্রীলঙ্কা সফরে শচিন পুত্রের দিকেই যে সবার নজর থাকবে, সে বিষয়ে কোনও সংশয় নেই। সনৎ কুমারও সেটা বোঝেন। তবে তিনি স্পষ্ট করে জানিয়ে দেন যে, দলের সব সদস্যই তার কাছে সমান।

কোচ হিসাবে অর্জুনকে কিভাবে সামলাবেন এমন প্রসঙ্গে সনৎ বলেন, ‘কে কার ছেলে, জাতীয় দলের একজন কোচ হিসাবে, এটা বিবেচনা করা আমার কাজ নয়। যে কোনও কোচের কাছে দলের সব সদস্যই সমান গুরুত্ব পায়। আমার কাছে অর্জুন আর দলের অন্য কোনও সদস্যের মধ্যে কোনও তফাৎ নেই। আমার কাজ দলের প্রত্যেকের কাছ থেকে সেরাটা বার করে আনা।’

ডোমেস্টিক ক্রিকেটে সাফল্যের সঙ্গে কোচিং করানোর পুরস্কার হিসাবে অনূর্ধ্ব-১৯ দলের বোলিং কোচ নিযুক্ত হয়েছেন সনৎ কুমার। অনূর্ধ্ব-১৯ দলের শ্রীলঙ্কা সফরের সময় রাহুল দ্রাবিড় ও তার কোচিং টিম ভারতীয় ‘এ’ দলের সঙ্গে ইংল্যান্ডে উপস্থিত থাকবেন।

খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here