শেরপুর জেলা বিএনপির সাবেক সভাপতির ৫ম মৃত্যু বার্ষিকীতে স্মরণসভা অনুষ্ঠিত

0
488

মো: আবু হানিফ,শেরপুর প্রতিনিধি : শেরপুর জেলা বিএনপি ও জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপিত মরহুম আলহাজ সাইফুল ইসলাম কালামের ৫ম মৃত্যু বার্ষিকী সাইফুল ইসলাম কালাম ফাউন্ডেশনের উদ্যোগে দিনব্যাপী নানা কর্মসূচী পালন করা হয়। এ উপলক্ষে ফাউন্ডেশনের সভাপতি ম. সফিউল ইসলাম চানের সভাপতিত্বে আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মাহমুদুল হক রুবেল। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মো: হযরত আলী। স্বাগত বক্তব্য রাখেন সাইফুল ইসলাম কালামের পুত্র ও জেলা বিএনপির সাবেক যুগ্ম-আহ্বায়ক মামুনুর রশীদ পলাশ। বক্তব্য রাখেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব মো: আব্দুল ওয়াদুদ অদু, অধ্যাপক শিব শংকর কারুয়া, বিএনপি নেতা সাইফুল ইসলাম স্বপন, এডভোকেট মুখলেছুর রহমান জীবন, আলহাজ্ব এডভোকেট সিরাজুল ইসলাম, শহর বিএনপির আহ্বায়ক এডভোকেট আব্দুল মান্নান, যুগ্ম-আহ্বায়ক এমদাদুল হক মাষ্টার, শেরপুর প্রেসক্লাবের সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার, জেলা যুবদলের সভাপতি সফিকুল ইসলাম মাসুদ, সাবেক চেয়ারম্যান আমিনুল ইসলাম শিপন, সাইফুল ইসলাম, সফিকুল ইসলাম গোল্ডেন, আতাউর রহমান আতা ও রুমি প্রমুখ। সংগঠনের সাধারণ সম্পাদক শওকত হোসেনের উপস্থাপনায় এ স্মরনসভাশেষে বিশেষ দোয়া মাহফিল ও তবারক বিতরণ করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে মাহমুদুল হক রুবেল বলেন, এডভোকেট সাইফুল ইসলাম কালাম ছিলেন, একজন খাটি রাজণীতিবিদ। তিনি মৃত্যুর পূর্বমূহুর্ত পর্যন্ত মানুষের সেবা করে গেছেন।
প্রধান বক্তার বক্তব্যে জেলা বিএনপির সাধারণ সম্পাদক বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মো: হযরত আলী বলেন, সাইফুল ইসরাম কালাম প্রতিটি গনতান্ত্রিক আন্দোলনে বিরাট ভ’মিকা পালন করেছেন। তিনি ছিলেন বিএনপির প্রতিটি কর্মসূচীর প্রাণ। তিনি স্বৈরাচার বিরোধী আন্দোলনসহ গনমানুষের পক্ষে কথা বলে গেছেন। তার মৃত্যুতে শেরপুরের অপুরনীয় ক্ষতি গয়েছে।

খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here