শরীয়তপুর সদর উপজেলা ও পৌরসভা যুবদলের পাল্টাপাল্টি কমিটি: গ্রুপিং প্রকাশ্যে

0
294

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর সদর উপজেলা ও পৌরসভা যুবদলের পাল্টাপাল্টি কমিটি অনুমোদন করা হয়েছে। এক গ্রুপ বিক্ষোভ মিছিল করেছে আর অন্য গ্রুপ শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল করেছে। এ নিয়ে বিভ্রান্তিতে পড়েছে সাধারণ নেতাকর্মীরা। মঙ্গলবার (১৬ জানুয়ারী ২০১৮) মো. লিয়াকত হোসেন খান’কে সভাপতি ও মো. মিজানুর রহমান ঢালী’কে সাধারণ সম্পাদক করে শরীয়তপুর সদর উপজেলা যুবদলের ৭ সদস্য বিশিষ্ট কমিটি এবং কে.এম রফিকুল ইসলাম পিন্টু’কে সভাপতি ও রতন হাওলদার’কে সাধারণ সম্পাদক করে শরীয়তপুর পৌরসভা যুবদলের ৭ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন করেন, শরীয়তপুর জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি মো. মনির হোসেন মাঝি।

এর আগে রোববার (১৪ জানুয়ারী) মো. রুহুল আমিন বেপারী’কে সভাপতি ও মো. নজরুল ইসলাম তালুকদার’কে সাধারণ সম্পাদক করে শরীয়তপুর সদর উপজেলা যুবদলের ২১ সদস্য বিশিষ্ট কমিটি এবং মো. কামাল হোসেন ঢালী’কে সভাপতি ও মো. নুরুজ্জামান বেপারী’কে সাধারণ সম্পাদক করে শরীয়তপুর পৌরসভা যুবদলের ১৯ বিশিষ্ট কমিটির অনুমোদন করেন, শরীয়তপুর জেলা যুবদলের সভাপতি আরিফুজ্জামান মোল্যা ও সাধারণ সম্পাদক জামাল উদ্দিন বিদ্যুৎ।

এদিকে আরিফ-বিদ্যুৎ অনুমোদিত কমিটি প্রত্যাখ্যান করে শহরের বাসস্ট্যান্ড এলাকায় বিক্ষোভ মিছিল করে মনির অনুমোদিত কমিটির নেতৃবৃন্দ ও সমর্থকরা। এর আগে আরিফ-বিদ্যুৎ অনুমোদিত কমিটির নেতৃবৃন্দ ও সর্মথকরা ধানুকায় এলাকায় শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল করে। এতে করে বিভ্রান্তিতে পড়েছে সাধারণ নেতাকর্মীরা। ফলে যুবদলের গ্রুপিং এবার প্রকাশ্যে রুপধারণ করে।

খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here