স্বামীর পরকিয়া বাঁধা দেয়ায়, স্ত্রীকে হত্যার অভিযোগ

0
268

মাদারীপুর প্রতিনিধি:
হাতের মেহেদী রং শুকানোর আগেই লাশ হতে হলো মাদারীপুরের সাথীকে, ঘটনাটি ঘটেছে মাদারীপুরের কালকিনিতে। সাথী আক্তার নামের এক নববধুর লাশ রবিবার সন্ধ্যায় বালীগ্রাম ইউনিয়নের চিড়াইপাড়া গ্রামের দবীর বেপারীর বাড়ী থেকে উদ্ধার করেছে পুলিশ। তবে নিহতের পরিবারের অভিযোগ তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ দিকে ঘটনার পর ঘরের টিন কেটে পালিয়ে যায় রেজাউল। তাছাড়া ওই নববধুর শশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে। এদিকে শশুড়বাড়ী লোকজন বিয়ের কথা অস্বিকার করে।

পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানা গেছে, পৌর এলাকার জনাদরদী গ্রামের অমর সরদারের মেয়ে সাথী বেগমের সাথে উপজেলার বালীগ্রামে এলাকার ধুলুগ্রামের আরজ আলি(ছত্তার) হাওলাদারের ছেলে রেজাউল হাওলাদারের দেড় মাস আগে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে রেজাউল বিভিন্ন বিষয় নিয়ে স্ত্রী সাথী আক্তারের সাথে খারাপ আচরন করে আসত বলে নিহতের পরিবার জানায়। কিন্তু হাঠাৎ করে রোববার সন্ধায় সাথী আক্তার তার খালু দবির বেপারীর ঘরের মধ্যে রেজাউল এর সাথে কথা কাটির কথা শুনতে পায় এরপর এলাকাবাসীর আসার কথা জানতে পেরে ঘরের টিন কেটে রেজাউল পালিয়ে যায়। পরে দরজা ভেঙ্গে দেখতে পায় আড়ার সাথে ঝুলান্ত লাশ। পরে ডাসার থানা পুলিশ খবরে পেয়ে সাথী আক্তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যান। অপরদিকে ঘটনার পর থেকেই নিহত সাথী বেগমের শ্বশুর বাড়ির লোকজন পালিয়ে যায়।

নিহতের ভাই আলামিন বলেন, আমার বোন তার স্বামী রেজাউলের পরকিয়ায় বাঁধা দেয়ায় আমার বোনকে হত্যা করা হয়েছে। আমি এসে আমার বোনের লাশ ঘরে ঝুলানো দেখতে পেয়েছি।

এ ব্যাপারে ডাসার থানার এস আই দেলোয়ার হোসেন বলেন, নিহত নববধুর গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তবে নিহতের লাশ ময়না তদন্তের পরে বলা যাবে কি ভাবে মারা গেছে।

খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here