খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে না পাঠালে কঠোর কর্মসূচি: আমীর খসরু

0
83

খবর ৭১: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে না পাঠালে আগামীতে কঠোর কর্মসূচি দেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও আশু সুস্থতা কামনায় আজ বুধবার সকালে নয়াপল্টনে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

আমীর খসরু বলেন, ‘দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে চিকিৎসা না দিয়ে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হচ্ছে। সজ্ঞানে, ডাক্তারদের বারবার অনুরোধ করা স্বত্ত্বেও তারা সেদিকে এগিয়ে যাচ্ছে। এর দায় এই সরকার শুধু নয়, এই সরকারের সঙ্গে জড়িত যারাই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা-বানোয়াট মামলা দিয়ে কারাগারে প্রেরণ করেছে, যারা চিকিৎসা থেকে বঞ্চিত করছেন প্রত্যেককে এই দায় বইতে হবে আগামী দিনে।’

‘আজকে বিচার বিভাগকে রাজনৈতিক অস্ত্র হিসেবে ব্যবহার করছে। যখন বিচার বিভাগ রাজনৈতিক অস্ত্রে পরিণত হয়; মানুষের শেষ আশা-ভরসা…মানুষ আর চুপ করে থাকতে পারে না। অনতি বিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বিদেশে পাঠিয়ে ওনার চিকিৎসার ব্যবস্থা করা না হয়, বাংলাদেশের মানুষ কিন্তু চুপ করে থাকবে না,’ বলেন তিনি।আমীর খসরু আরও বলেন, ‘আগামী ১৯ তারিখ আমাদের প্রতিবাদ কর্মসূচি আছে। পরবর্তীতে প্রয়োজন দেশনেত্রীর চিকিৎসার জন্য আরও কঠিন কর্মসূচি আসতে পারে।’ এ সময় দলের নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here