টাঙ্গাইলে স্বামীকে বেঁধে স্ত্রীকে ধর্ষণ, গ্রেফতার ৬

0
83

খবর ৭১: টাঙ্গাইলের সখীপুরে স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ। এ ঘটনায় ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩ আগস্ট) রাতে উপজেলার কচুয়া চাঁদেরহাট এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার হযরত আলীর ছেলে বুলবুল আহমেদ (২৪), ফরহাদ আলীর ছেলে মোহাম্মদ বাবুল (৩০), হযরত আলীর ছেলে লাবু মিয়া (২৬), গনি মিয়ার ছেলে আসিফ (২৩), আশরাফ আলীর ছেলে শফিক আহমেদ (২৫), এবং সমেশ আলীর ছেলে মোজাম্মেল হক (৩০)। এদের সবার বাড়ি উপজেলার কচুয়া গ্রামের দক্ষিণপাড়া এলাকায়।

অভিযোগসূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে উপজেলার কচুয়া চাঁদের হাট এলাকায় ঘুরতে যান স্বামী-স্ত্রী। ঘুরাঘুরি শেষে সন্ধ্যার দিকে বাড়ি ফেরার পথে কচুয়া এলাকার হাজী চৌরাস্তায় পৌঁছালে ৭-৮ জন লোক তাদের পথরোধ করে।

পরে স্বামীকে মারধর করে তার স্ত্রীকে পাশের একটি গজারি বনে নিয়ে যাওয়া হয়। সেখানে স্বামীকে গাছের সঙ্গে বেঁধে স্ত্রীকে সংঘবদ্ধভাবে ধর্ষণ করা হয়। পরে ওই গৃহবধূ জ্ঞান হারিয়ে ফেললে ধর্ষকরা পালিয়ে যায়।

অভিযুক্তদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম। তিনি জানান, ধর্ষণের ঘটনায় নির্যাতিতার স্বামী বাদী হয়ে থানায় মামলা করেছেন। ঘটনায় রাতেই অভিযান চালিয়ে ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। পলাতক আসামিদেরও গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

তিনি আরও জানান, নির্যাতনের শিকার ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here