সৃজিতের সঙ্গে ডিভোর্সের গুঞ্জন নিয়ে মুখ খুললেন মিথিলা

0
82

কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে ডিভোর্স হতে যাচ্ছে দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার, এমন গুঞ্জন ওঠেছিল। শুরুতে এ বিষয়ে মিথিলা কোনো কথা বলেননি। তবে সম্প্রতি দেশে ফিরে এ ব্যাপারে খোলামেলা কথা বলেছেন এ অভিনেত্রী

মিথিলার স্বামী সৃজিতের সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে দেশের একটি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন। এ বিষয়ে বিস্তারিত কথা না বললেও অভিনেত্রী জানিয়েছেন, এ খবর কেবলই ভুয়া।

মিথিলা বলেন, মানুষ একটা মিথ্যা বিষয় কীভাবে ছড়ায়, অবাক লাগে। অথচ কত ভালো ভালো কাজ করছি, সেসব নিয়ে কখনো সেভাবে লেখা হয় না, ছড়ানোও হয় না। এই অনলাইনের সময়ে যে যেভাবে পারছে, সেভাবে মনগড়া লিখছে। তবে এসব নিয়ে মোটেও মাথা ঘামাই না আমি। কারণ দিনশেষে মিথ্যা মিথ্যাই থেকে যায়।

এর আগে ২৬ মে ভারতীয় এক সংবাদমাধ্যম সংবাদ করে, আর দুমাস। তার পরই টালিপাড়ার খ্যাতনামা পরিচালকের ঘর ছাড়বেন স্ত্রী। এমন শিরোনামে সংবাদ প্রকাশের পরই গুঞ্জন উঠে বিচ্ছেদ হতে যাচ্ছে সৃজিত ও মিথিলার। যদিও সেই সংবাদে এই তারকার কারও নাম উল্লেখ ছিল না। কিন্তু নেটিজেনরা গুঞ্জন ছড়াতেই থাকেন।

এই সংবাদ প্রসঙ্গে মিথিলা বলেন, সেখানে (পশ্চিমবঙ্গ) একটি অনলাইন নিউজ পোর্টালে একটি গসিপ স্টোরি হয়েছিল। ওই নিউজে কারও নাম উল্লেখ ছিল না। কিন্তু সংবাদটিকে অন্যসব নিউজ পোর্টাল রং মাখিয়ে আমাদের নাম জুড়ে দিয়েছে। এর পর তো যে যার মতো ছড়িয়েছে তা।

অভিনেত্রী আরও বলেন, এ ধরনের গসিপের চর্চা নিয়মিতই হয় কলকাতায়। সেখানকার তারকারা এসব গসিপ নিয়ে কখনো মাথা ঘামায় না। কেননা কোনটি সত্য, কোনটি মিথ্যা, তা এখন সবাই বোঝেন।

প্রসঙ্গত, চলতি মাসের শুরুতে একমাত্র মেয়ে আইরাকে নিয়ে সুইজারল্যান্ডে গিয়েছিলেন মিথিলা। তখনই বিয়েবিচ্ছেদের গুঞ্জন রটেছিল। গত রোববার সুইজারল্যান্ড থেকে দেশে ফিরেছেন তিনি। আর সেখান থেকে ফিরেই এ প্রসঙ্গে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন মিথিলা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here