পর্ন তারকাকে টাকা দিয়ে অভিযুক্ত ট্রাম্প

0
171

খবর ৭১: যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে ফৌজদারি অপরাধের অভিযোগ তোলা হয়েছে। ম্যানহাটনের একটি আদালতের বিচারকরা তাকে অভিযুক্ত করেছেন।

পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসকে তথ্য ফাঁস না করতে অর্থ (হাশ মানি) দেওয়ার ঘটনায় তার বিরুদ্ধে এই অভিযোগ আনা হয়েছে। মার্কিন ইতিহাসে এই প্রথম কোনো সাবেক প্রেসিডেন্টের বিরুদ্ধে ফৌজদারি অভিযোগে মামলা রুজু হলো।

বিশেষজ্ঞরা বলছেন, এই পরিস্থিতি খুব স্বাভাবিকভাবেই আগামী নির্বাচনকে প্রভাবিত করবে।

তবে এসব যখন জল্পনা ও আলোচনার স্তরে ছিল, তখনই ট্রাম্প জানিয়ে দিয়েছিলেন যে, তার বিরুদ্ধে অভিযোগ আনা হলেও তিনি নির্বাচনী প্রচার চালিয়ে যাবেন। তিনি ২০২৪ সালের প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী হিসেবে লড়বেন।

ট্রাম্পের বিরুদ্ধে রুজু হওয়া মামলায় ঠিক কী কী অভিযোগ আনা হয়েছে, সে বিষয়ে বিস্তারিত তথ্য এখনও জানা যায়নি। তবে খুব তাড়াতাড়িই এক মার্কিন বিচারপতির আওতায় এই মামলা যাবে। তারপরই বিস্তারিত তথ্য প্রকাশ করা হবে।

সাবেক এই মার্কিন প্রেসিডেন্টের আইনজীবী সুসান নিচেলিস ও জোফেস ট্যাকোপিনা ইতোমধ্যেই সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তারা যথেষ্ট জোর দিয়ে এ মামলা লড়বেন।

এদিকে নিজেকে সম্পূর্ণরূপে নির্দোষ দাবি করে ট্রাম্প বলেছেন, ‘এটি যুক্তরাষ্ট্রের ইতিহাসে বিরল। এর আগে কখনও এই পর্যায়ে রাজনৈতিক নিপীড়ন হয়নি এবং নির্বাচনী কাজে হস্তক্ষেপ ঘটানো হয়নি। ’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here