মেসিকে হত্যার হুমকি, স্ত্রীর মার্কেটে গুলি

0
132

খবর ৭১: মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোর পরিবারের মালিকানাধীন রোজারিওর সুপারমার্কেটে এলোপাতারি গুলি চালিয়েছে দুর্বৃত্তরা।
বৃহস্পতিবার ভোর রাত ৩টায় রোজারিওর সুপারমার্কেটে এলোপাতারি গুলি চালিয়েছে দুর্বৃত্তরা।

আর্জেন্টিনার সংবাদমাধ্যম কাদেনা ৩ এক প্রতিবেদনে জানিয়েছে, ঘটনার সময় মার্কেট বন্ধ ছিল। কয়েকজন দুর্বৃত্ত মোটরসাইকেল নিয়ে এসে বাইরে থেকে মার্কেটের স্টিলের দরজায় গুলি করে। এরপর তারা দ্রুত চলে যায়। যাওয়ার সময় একটি কাগজ রাস্তায় ফেলে যায়। সেই কাগজেই মেসিকে হুমকি দেয়া হয়।

মেসিকে হুমকি দেয়া ওই কাগজে লেখা ছিল, আমরা তোমার জন্য অপেক্ষা করছি মেসি। পাবলো ইয়াভকিন (রোজারিওর মেয়র) নিজেই একজন মাদক চোরাচালানকারী। সে তোমাকে বাঁচাতে পারবে না।

ওই প্রতিবেদনে আরও বলা হয়, দুর্বৃত্তরা সুপারমার্কেটের দরজায় ১৪টি গুলি করে। বিষয়টি তদন্ত করছে আর্জেন্টিনার অপরাধ তদন্ত বিভাগ এআইসি। তারা ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে।

উত্তর-মধ্য আর্জেন্টিনার সান্তা ফে প্রদেশের রোজারিও লিওনেল মেসির মেসির জন্মশহর। সেখানে রয়েছে তার ছোটবেলার ক্লাব নিউয়েল ওল্ড বয়েজ। শৈশবে এই ক্লাবেই ফুটবলের সঙ্গে বন্ধুত্ব হয় মেসির। ক্যারিয়ারের শেষ মুহূর্তে এই ক্লাবের হয়েই খেলার ইচ্ছার কথা জানিয়েছিলেন তিনি।

উল্লেখ্য, রোজারিও শহরে মেসির একটি বাড়ি আছে। বিশ্বকাপ জয়ের পর সেই বাড়িতেই উদযাপন করেন মেসি। এছাড়াও ওই বাড়িতে গিয়ে স্ত্রী-সন্তানদের নিয়ে থাকেন মেসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here