মদনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত

0
37

মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে মদন উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে দোয়া, র্যালি ও কেক কাটা কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে এক র্যালির আয়োজন করা হয়। র্যালিটি উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে শুরু হয়ে শহড়ের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। পরে দলীয় কার্যালয়ে তাঁর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।

মোনাজাত শেষে ২০ পাউন্ডের কেক কেটে প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন পালন করে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা। এসময় দলীয় কার্যালয় “শুভ শুভ শুভ দিন প্রধানমন্ত্রীর জন্মদিন” ধ্বনিতে মুখরিত হয়ে ওঠে। তখন আতস বাজির শব্দে এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুস, সাধারণ সম্পাদক আবুল বাশার খান এখলাছ, সহ- সভাপতি এ কে এম সাইফুল ইসলাম হান্নান, সহ- সভাপতি ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হেলাল উদ্দিন তাং, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহিদ, সেচ্ছাসেবক লীগের সভাপতি লিঠন বাঙ্গালি, যুবলীগের সহ- সভাপতি মিজানুর রহমান মিলন, যুবলীগ নেতা বেলায়েত, ছাত্রলীগ নেতা কায়েস, সোহাগ, সাদ্দাম, আনোয়ার, আকরাম প্রমুখসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগের কয়েক শতাধিক নেতা কর্মি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here