ঢাকা বারে সভাপতি-সম্পাদকসহ ১৭ পদে আ.লীগের জয়

0
1164

খবর৭১ঃ দেশের বৃহত্তম আইনজীবী সমিতি ঢাকা বারের নির্বাচনে সভাপতি-সাধারণ সম্পাদকসহ ১৭ পদে জয় পেয়েছে আওয়ামী লীগ সমর্থিত সাদা প্যানেল। ২৩টি পদের মধ্যে বাকি ৬টি পদে বিএনপি-জামায়াত সমর্থকদের নীল প্যানেল জয় পেয়েছে।

গত বুধ ও বৃহস্পতিবার ঢাকা আইনজীবী সমিতির ২০২২-২০২৩ কার্যকরী কমিটি গঠনের নির্বাচনের ভোটগ্রহণ হয়। শুক্রবার সন্ধ্যায় গণনা শুরুর পর শনিবার সকালে ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার আব্দুল্লাহ আবু।

নির্বাচনে সভাপতি পদে জয়ী হয়েছেন মাহবুবুর রহমান এবং সাধারণ সম্পাদক পদে জয় পেয়েছে মো. ফিরোজুর রহমান (মন্টু)।

সভাপতি-সাধারণ সম্পাদক ছাড়াও সাদা প্যানেল থেকে নির্বাচিতরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মো. দেলোয়ার হোসেন পাটোয়ারী, সহ-সভাপতি এ কে এম শফিকুল ইসলাম (স্বপন), কোষাধ্যক্ষ মোহাম্মদ নূর হোসেন, সিনিয়র সহ-সাধারণ সম্পাদক মো. ইমানুর রহমান, সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ আবু সাঈদ সিদ্দিক (টিপু), সাংস্কৃতিক সম্পাদক তাসলিমা ইয়াসমিন (দিপা), অফিস সম্পাদক মোহাম্মদ আরকান মিয়া ও ক্রীড়া সম্পাদক মো. মনিরুজ্জামান খান (মনির)।

এ ছাড়া সাদা প্যানেল থেকে বিজয়ী সদস্যরা হলেন ইমতিয়াজ মাহমুদ (প্রিন্স), আবু সুফিয়ান, গোলাম ইমাম হোসেন, মো. রাকিবুল ইসলাম (রাকিব), সামিউল ইসলাম (প্রিন্স), মো. আবুল বাশার ও মো. জাহাঙ্গীর আলম (জাহিদ)।

নীল প্যানেল থেকে বিজয়ীরা হলেন লাইব্রেরি সম্পাদক রফিকুল ইসলাম ও সমাজকল্যাণ সম্পাদক মোশারফ হোসেন মোল্লা। সদস্যরা হলেন ফয়সাল কবির (সৌরভ), ফরিদুল হাসান (তুষার), মোজাহিদুল ইসলাম ও মশিউর রহমান (মানিক)।

নির্বাচনে মোট ১৯ হাজার ৮৪৭ জন সদস্যের মধ্যে ১১ হাজার ২৮৫ জন ভোট দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here