সৈয়দপুর বিমানবন্দরে দূর্ঘটনাকবলিত নভোএয়ারের ফ্লাইট রানওয়ে থেকে সরানো হয়েছে

0
24

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে অবতরণের সময় গত বুধবার (১৭ নভেম্বর) রাতে বেসরকারি বিমান সংস্থা নভোএয়ারের দুর্ঘটনা কবলিত ফ্লাইটটির মেরামত কাজ চলছে। ফ্লাইটটি বিমানবন্দরের রানওয়ে থেকে সরিয়ে নেয়ায় বিমানবন্দরের ফ্লাইট চলাচল গতকাল বৃহস্পতিবার সকাল থেকে স্বাভাবিক হয়েছে।
সূত্র মতে, গত বুধবার নভোএয়ারের একটি ফ্লাইট (ঠছ-৯৬৭) ঢাকা থেকে উড্ডয়ন করে সৈয়দপুরে উদ্দেশ্যে ছেড়ে যায়। পরে রাত ৭টা নাগাদ সৈয়দপুর বিমানবন্দর রানওয়েতে অবতরণকালে ফ্লাইটটির সামনের চাকা (নোজ হুইল) ফেটে যায়। এতে বিমানবন্দরের রানওয়েতে ফ্লাইটটি আটকা পড়ে। তবে কেউ ফ্লাইটে থাকা যাত্রীরা কেউ হতাহত হয়নি। ফ্লাইটে থাকা ৭০ জন যাত্রী নিরাপদে অবতরণ করেন। ঘটনার পর পরই বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট অবতরণ করতে না পেরে যাত্রীসহ ঢাকায় ফিরে যায়। অপরদিকে, রানওয়ে বন্ধ থাকায় ইউএস-বাংলার একটি ফ্লাইট ঢাকা থেকে উড্ডয়ন করেনি। এর বিমানযাত্রীরা সৈয়দপুর বিমানবন্দরে আটকা পড়েন। অনেকে বাধ্য হয়ে সড়কপথে ঢাকারপথে রওয়ানা দেন।
সৈয়দপুর বিমানবন্দরের স্টেশন ম্যানেজার সুপ্লব কুমার ঘোষ জানান, দুর্ঘটনা কবলিত উড়োজাহাজাটি রানওয়ে থেকে সরানো হয়েছে এবং এর মেরামত কাজ চলছে। সকাল থেকে ফ্লাইট স্বাভাবিক নিয়মে চলাচল করছে। গত বুধবার নভোএয়ারের উড়োজাহাজটি দুর্ঘটনার শিকার হলেও হতাহতের ঘটনা ঘটেনি। যাত্রীরা নিরাপদে সৈয়দপুরে নামতে পেরেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here