মিথিলার নতুন চমক

0
25

খবর৭১ঃ   বাংলাদেশি অভিনেত্রী ও সমাজকর্মী রাফিয়াত রশীদ মিথিলা এখন টলিউডপাড়ার পরিচালক-প্রযোজকদের পছন্দের মুখ হয়ে উঠেছেন। পরিচালক রাজর্ষি দে’র ‘মায়া’ ছবির মাধ্যমে কলকাতার সিনেজগতে পা রাখার পর থেকে একের পর এক নতুন প্রোজেক্ট স্বাক্ষর করে চলেছেন সৃজিত-ঘরনি। তবে নতুন যে খবর পাওয়া গেছে তা নিয়ে ইতোমধ্যে চাঞ্চল্য টলিপাড়ায়।

শোনা যাচ্ছে, ‘সুইৎজারল্যান্ড’ খ্যাত পরিচালক শৌভিক কুণ্ডুর আসন্ন ছবি ‘আয় খুকু আয়’তে ‘বুম্বাদা’ খ্যাত কিংবদন্তি নায়ক প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন বাংলাদেশের মিথিলা!

এই ছবির ঘোষণা হয়েছিল সেপ্টেম্বরে। প্রযোজনার চেয়ারে আছেন ওপার বাংলার আরেক সুপারস্টার নায়ক জিত। মূলত একজন বাবা ও মেয়ের সম্পর্ক নিয়ে এগোবে ছবিটির গল্প। বাবার চরিত্রে থাকবেন প্রসেনজিৎ, মেয়ের চরিত্রে দিতিপ্রিয়া রায়।

ছবির এই কাস্টিং নিয়ে যখন টলিগঞ্জে হইচই তখন গোটা ব্যাপারটা আপতত আড়ালেই রাখছেন পরিচালক-প্রযোজক। সোমবার থেকে শুরু হচ্ছে শুটিং। এক গ্রাম্য বাবা-মেয়ের গল্প শোনাবে ‘আয় খুকু আয়’। শুটিং লোকেশন কলকাতা ও বোলপুরের আশেপাশের এলাকা। খুকুর ছোট থেকে বড় হয়ে উঠার গল্প বলবে এই ছবি। মেয়েকে হাত ধরে বিয়ের মণ্ডপেও পৌঁছে দেবেন বাবা। পরেরটা জানার অপেক্ষা।

প্রসেনজিৎ-দিতিপ্রিয়া ছাড়াও ছবির চূড়ান্ত কাস্টিং তালিকায় নাম রয়েছে সোহিনী সেনগুপ্ত, বুদ্ধদেব ভট্টাচার্য, সত্যম ভট্টাচার্য, শঙ্কর দেবনাথ এবং রাহুল দেব বোসের। ছবিতে প্রসেনজিৎকে একাধিক বয়সের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। তার স্ত্রীর অবস্থান খুব অল্প সময়ের। এই চরিত্রেই মিথিলাই থাকবেন কিনা, তা নিয়ে ধোঁয়াশা কাটছে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here