নাইম-মুশফিকের ফিফটিতে ১৭১ রান টাইগারদের

0
281

খবর ৭১: শারজায় সুপার টুয়েলভে নিজেদের প্রথম ম্যাচে দারুণ ব্যাটিং করেছে বাংলাদেশ। নাইম শেখ আর মুশফিকুর রহিমের জোড়া ফিফটিতে ভর করে শ্রীলঙ্কার বিপক্ষে ৪ উইকেটে ১৭১ রানের চ্যালেঞ্জিং সংগ্রহ দাঁড় করিয়েছে টাইগাররা। নাইম ৫২ বলে ৬২ করে আউট হলেও মুশফিক ৩৭ বলে ৫৭ রানে অপরাজিত ছিলেন।

এর আগে প্রথমে ব্যাট করতে নেমে দুর্দান্ত শুরু করেছেন নাঈম শেখ ও লিটন দাস। কিন্তু পাওয়ার প্লে শেষ হওয়ার আগেই উইকেট হারান লিটন। লাহিরু কুমারার বলে শানাকার হাতে ক্যাচ তুলে উইকেট হারান তিনি। ব্যক্তিগত ১৬ রান করে সাঝঘরে ফেরেন এই ওপেনার। এরপর ব্যাট করতে নেমে বেশিক্ষণ থিতু হতে পারেননি সাকিব আল হাসান। করুনারত্নের বলে বোল্ড হয়ে ব্যক্তিগত ১০ রানে উইকেট হারান বিশ্বসেরা এই অলরাউন্ডার।

এর আগে টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে আরব আমিরাতের শারজাহতে নিজেদের প্রথম ম্যাচে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন গ্রুপপর্বে উড়তে থাকা লঙ্কানদের অধিনায়ক দাসুন শানাকা।

এ ম্যাচে বাংলাদেশ দলে এসেছে এক পরিবর্তন। তাসকিন আহমেদের পরিবর্তে দলে জায়গা করে নিয়েছেন স্পিনার নাসুম আহমেদ। অপরদিকে শ্রীলঙ্কা দলেও এক পরবর্তন এসেছে। মহিশ থিকশানার বদলে জায়গা পেয়েছেন ভিনুরা ফার্নান্দো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here