সৈয়দপুরে রেলওয়ের প্রধান হিসাব কর্মকর্তা প্রদীপ কুমারকে বিদায় সংবর্ধনা

0
47

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি : বাংলাদেশ রেলওয়ের নীলফামারীর সৈয়দপুরের উপ অর্থউপদেষ্টা ও প্রধান হিসাব কর্মকর্তা প্রদীপ কুমারকে অবসরজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল সোমবার (১১ অক্টোবর) বেলা রেলওয়ে সৈয়দপুর হিসাব বিভাগ পক্ষ থেকে হিসাব বিভাগ কার্যালয় চত্বরে ওই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সৈয়দপুর রেলওয়ে হিসাব বিভাগের হিসাব কর্মকর্তা (কারখানা) মো. সালেকুজ্জামান সরকার এতে সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন সৈয়দপুর রেলওয়ে কারখানার বিভাগীয় তত্ত্বাবধায়ক (ডিএস) জয়দুল ইসলাম, সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান ও রেলওমে শ্রমিক লীগ নেতা মোখছেদুল মোমিন, রেলওয়ে কারখানার কার্যব্যবস্থাপক (ডাব্লুএম) শেখ হাসানুজ্জামান, বিভাগীয় বৈদ্যূতিক প্রকৌশলী খায়রুল ইসলাম, উৎপাদন প্রকৌশলী শাহিনুল হক অপু, রেলওয়ে জেলা সরঞ্জাম নিয়ন্ত্রক রাশেদ ইবনে আকবর, সৈয়দপুর রেলওয়ে হাসপাতালের বিভাগীয় চিকিৎসক ডা. মো. আনিছুল হক, সহকারি নির্বাহী প্রকৌশলী ইনচার্জ (এইএন) আহসান উদ্দিন, পার্বতীপুর কেন্দ্রীয় লোকোমেটিভ কারখানার (কেলোকা) ডিএফএ গোলাম আজম প্রমূখ।
এছাড়াও সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ রেলওয়ে ডিপ্লোমা প্রকৌশলী সৈয়দপুর শাখার সাধারণ সম্পাদক তহিদুল ইসলাম,সাবেক ডিএফএ ফজলুর রহমান, রাজশাহীর হিসাব কর্মকর্তা মজিবর রহমান, প্রাক্তন হিসাব কর্মকর্তা শফিউল ইসলাম রঞ্জু, রেলওয়ে শ্রমিক ইউনিয়ন নেতা আব্দুর রাজ্জাক, হিসাব রক্ষক চিন্ময় বিশ্বাস ও সাংবাদিক আব্দুল কাদির প্রমূখ।
সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী অতিথি সৈয়দপুরের উপ অর্থউপদেষ্টা ও প্রধান হিসাব কর্মকর্তা প্রদীপ কুমার দত্ত এবং তার সহধর্মিনীও বক্তব্য রাখেন। পরো বিদায়ী অনুষ্ঠানটি স ালনা করেন সৈয়দপুর রেলওয়ে হিসাব বিভাগের হিসাবরক্ষক মো. রেজা হাসান
এর আগে সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতেই বিদায়ী অতিথিকে লেখা একটি মানপত্র পাঠ করে শোনান হয়। এ মানপত্রটি পাঠ করেন সৈয়দপুর রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক অপু বিশ্বাস। এরপর অনুষ্ঠানের অতিথিদের এবং বিদায়ী অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
শেষে সৈয়দপুর রেলওয়ের বিভিন্ন বিভাগীয় দপ্তর ও ব্যক্তিগত পক্ষ থেকে বিদায়ী অতিথি ডিএফএ প্রদীপ কুমার কে নানান উপহার সামগ্রী তুলে দেওয়া হয়েছে।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি, সৈয়দপুর রেলওয়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, হিসাব বিভাগের কর্মরত ও অবসরপ্রাপ্ত সকল কর্মকর্তা-কর্মচারী, সাংবাদিক ও রেলওয়ে ট্রেড ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here