হাতিরঝিলে সেপটিক ট্যাংক বিস্ফোরণে তিন বন্ধু দগ্ধ

0
52

খবর৭১ঃ রাজধানীর হাতিরঝিলের মহানগর এলাকায় সেপটিক ট্যাংক বিস্ফোরণে তিন বন্ধু দগ্ধ হয়েছেন। তারা হলেন- আল কাবির(২১), ফরহাদ আকাশ মইন(২১) ও সিয়াম(১৮)।

বুধবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় এই বিস্ফোরণের ঘটনা ঘটে। তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে।

দগ্ধ তিনজনের বন্ধু মাহি নাজমুস সাকিব বলেন, আমাদের সবার বাড়ি ঝিনাইদহে। আমার বন্ধু আল কাবিরের বারডেম হাসপাতালে ভাইভা ছিল। তার ভাইভা শেষে আমরা চার বন্ধু হাতিরঝিলে ঘুরতে যাই। ওরা তিনজন হাতিরঝিলের একটি ট্যাংকির উপর বসেছিল।আমি একটু নিচে দাঁড়িয়ে ছিলাম। হঠাৎ একটি আগুনের কুণ্ডুলি বের হয়ে বিস্ফোরণ ঘটে। সাথে সাথে তারা পানিতে নেমে যায়। পরে তাদের আমি অন্যদের সহযোগিতায় শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে এসেছি।

সাকিব জানান, তার বাসা মিরপুরে। আল কাবির তার বাসায় ভাইভার জন্য এসেছেন।মইন এসেছেন নবীনগর থেকে এবং সিয়াম এসেছেন মগবাজার থেকে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন জানান, দগ্ধ অবস্থায় তাদের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে। এখানে তাদের চিকিৎসা চলছে।

চিকিৎসক জানান, সিয়ামের শরীরের ১৫ শতাংশ, ফরহাদ আকাশ মইনের ২৪ শতাংশ এবং আল কাবিরের চার শতাংশ পুড়ে গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here