কামরাঙ্গীরচরে মা ও মেয়ের মরদেহ উদ্ধার

0
65

খবর৭১ঃ রাজধানীর কামরাঙ্গীরচরের নয়াগাঁও এলাকার একটি বাড়ি থেকে মা ও মেয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

মৃতরা হলেন- মা ফুল বাসি চন্দ্র দাস (৩৪) ও সুমি চন্দ্র দাস (১২)। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন হিসেবে পুলিশ ফুল বাসি’র স্বামী মুকুন্দ চন্দ্র দাস (৩৬) ও তার বড় মেয়ে ঝুমা রানী দাসকে (১৪) আটক করেছে।

পুলিশ জানায়, ভোর ৪টার দিকে মুকুন্দ চন্দ্রের বড় মেয়ে ঘুম থেকে উঠে মা ও বোনকে অস্বাভাবিকভাবে অচেতন পড়ে থাকতে দেখে চিৎকার দেয়। প্রতিবেশীরা গিয়ে দেখেন, তারা দুজন মৃত। তারাই পুলিশে খবর দেন।

কামরাঙ্গীরচর থানার পরিদর্শক (অপারেশন) মহিতুল আলম জানান, মরদেহ বিছানায় পড়ে ছিল। আমরা ভোরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছি। কীভাবে মৃত্যু হয়েছে তা এখনও বোঝা যাচ্ছে না। আমরা মুকুন্দ্রকে জিজ্ঞাসাবাদ করছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, মুকুন্দ ও তার বড় মেয়েকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মুকুন্দ মানসিকভাবে বিপর্যস্ত। কথাবার্তা ঠিকমতো বলছেন না। তাকে চিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে।

তিনি আরো বলেন, মৃত দুইজনের গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে তাদের হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here