বাগেরহাটে ইজিবাইক ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৬

0
205

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের ফকিরহাটে বৈলতলী নামক স্থানে ইজিবাইক ও ট্রাকের মুখোমুখি সংর্ঘসে ৬ জন নিহত ও ১ জন আহত হয়েছে। শুক্রবার সকাল ৭টার দিকে ফকিরহাট উপজেলার পিলজং ইউনিয়নের ঢাকা-খুলনা মহাসড়কে বৈলতলী এলাকায় এই দূর্ঘটনা ঘটে। আহত ইজিবাইকের যাত্রী নুর মোহম্মদকে (৬০) উদ্ধার করে ফকিরহাট হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত যাত্রীদের মধ্যে তিন জনের নাম জানা গেছে তারা হলেন, উৎপল রাহা (৪৫), নয়ন দত্ত (২৫) ও আব্দুল হাই (৫৫)।
বাগেরহাট পুলিশ সুপার কে,এম আরিফুল হক বলেন, ফকিরহাটের নোয়াপাড়া মোড় থেকে ফকিরহাট বাজারগামী যাত্রীবাহি ইজিবাইকটি বৈলতলী এলাকায় পৌছালে বিপরীত দিকে থেকে আসা ট্রাকের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এসময়ে ইজিবাইকের চালকসহ ৬ যাত্রী ঘটনাস্থালেই নিহত হয়। মুখোমুখি সংর্ঘষে দুপড়ে মুচড়ে যাওয়া ইজিবাইকের মধ্যে থাকা আহত একজনকে উদ্ধার করে ফকিরহাট হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘাতক ট্রাকের চালককে আটক করা হয়েছে।
ঘটনাস্থলে উদ্ধার কাজে নিয়োজিত বাগেরহাট ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা মো. শাহজাহান সিরাজ বলেন, যাত্রীবাহি ইজিবাইকের ড্রাইভারসহ ৬ জনই ঘটনাস্থলে মারা গেছে। আহত নুর মোহাম্মদ (৬০) কে উদ্ধার করে ফকিরহাট হাসপাতালে নেওয়া হয়েছে। ট্রাকটি ফকিরহাট থেকে রুপসার দিকে যাচ্ছিল। প্রতিমধ্যে পিলজং ইউনিয়নের বৈলতলী এলাকায় যাত্রীবাহি ইজিবাইকের সাথে ট্রাকের মুখোমুখি সংর্ঘষে এই হতাহতের ঘটনা ঘটে।
তিনি আরও বলেন, নিহত যাত্রীদের সকলেই পানচাষী ও শ্রমিক। নিহতদের মধ্যে ৩ জনের নাম পরিচয় যানা গেছে। তারা হলেন, ফকিরহাটের নলধা মৌভোগ এলাকার দিলিপ রাহার ছেলে উৎপল রাহা (৪৫) একই এলাকার জগদীশ দত্তের ছেলে নয়ন দত্ত (২৫) ও রামপাল উপজেলার শ্রীফলতলা ইউনিয়নের চাকসী গ্রামের আব্দুল হাই (৫৫)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here