নিজভূমে সংবর্ধিত কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ডাঃ রাজেশ বৈশ্য

0
174

আব্দুল আওয়াল, মদন থেকেঃ সকাল থেকে নেতাকর্মীদের অপেক্ষা। নতুন পরিচয়ে আসবেন এলাকার কৃতি সন্তান। যিনি তৃণমূল ছাত্রলীগ হয়ে এখন কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা। তাইতো শত শত নেতাকর্মীর ফুল হাতে অপেক্ষা শুরু সকাল থেকেই। এই অপেক্ষা শেষ হয় বেলা ৫টায়। নেতা আসলেন, নিলেন অভিনন্দন-শুভেচ্ছা। হলেন সংবর্ধিত।

নেত্রকোনা জেলার মদন উপজেলার কৃতি সন্তান ডাঃ রাজেশ বৈশ্য কেন্দ্রীয় ছাত্রলীগের স্বাস্থ্য ও চিকিৎসা সেবা বিষয়ক উপ- সম্পাদক নির্বাচিত হওয়ায় এক উৎসবমুখর পরিবেশ ছিল গোটা উপজেলা জুড়ে। ডাঃ রাজেশ বৈশ্যের জন্মভূমি মদন উপজেলা সদরে বৃহস্পতিবার ( ১৯ জুলাই) তাকে এ সংবর্ধনা দেয় মদন উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রলীগ।

এদিন ঢাকা থেকে আসার পথে স্থানে স্থানে ফুল দিয়ে বরণ করে নেয় স্থানীয় ছাত্রলীগ নেতা কর্মিরা। এ সময় তারা জয় বাংলা স্লোগান ধ্বনিতে গোটা এলাকা মুখরিত করে তোলেন। পরে হাজারো নেতাকর্মী-সমর্থক শত শত মোটরসাইকেল ও গাড়ি বহর নিয়ে সংবর্ধিত নেতা ডাঃ রাজেশ বৈশ্যকে নিয়ে মদন উপজেলা সদরের উদ্দেশে রওনা দেয়।

নিজ ভুমি মদনে এসে তিনি উপজেলা ছাত্রলীগ কর্তৃক ফুলেল শুভেচ্ছায় সংবর্তি হয়ে দলীয় কার্যালয়ে উপজেলা ছাত্রলীগ কর্তৃক আয়োজিত এক আলোচনা সভায় অংশ গ্রহণ করেন। এ সময় তাকে স্বাগত জানিয়ে সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুস, সাধারণ সম্পাদক আবুল বাঁশার খান এখলাছ, পৌর মেয়র সাইফুল ইসলাম সাইফ, জেলা পরিষদ সদস্য এ কে এম সাইফুল ইসলাম হান্নান, সেচ্চাসেবক লীগ সভাপতি লিঠন বাঙ্গালি, জেলা ছাত্রলীগ নেতা জুনায়েদ শাহ, মনোয়ার হোসেন সুকেল, উপজেলা ছাত্রলীগ নেতা মনোয়ার হোসেন মুন্না, টিপু ইসলাম সোহাগ প্রমুখ। তাঁর সংবর্ধনায় উপস্থিত ছিল নেত্রকোনা জেলা ছাত্রলীগ, মদন, আটপাড়া, কেন্দুয়া ও খালিয়াজুরি উপজেলা ছাত্রলীগের অসংখ্য নেতা কর্মি।

উল্লেখ্য, মদন উপজেলা সদরের বিশিষ্ট ব্যবসায়ী আওয়ামীলীগ নেতা সমীর ভূষণ (যতন বাবু) বৈশ্যের ছেলে ডাঃ রাজেশ বৈশ্য। এর আগে তিনি ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ- সম্পাদক ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here