অদ্ভুত প্রেমের গল্পে নিশো-তিশা

0
45

খবর৭১ঃ টিভি নাটকের তুমুল জনপ্রিয় জুটি আফরান নিশো ও তানজিন তিশা। তাদের প্রতিটি নাটকই দর্শকপ্রিয়। জুটি হিসেবেও তারা সমাদ্রিত। পর্দায় দুজনের রসায়নও বেশ চমৎকার। আসছে ঈদ উপলক্ষে নতুন একটি নাটকে জুটি বেঁধেছেন এই দুই তারকা। নাম ‘হ্যালো শুনছেন’।

প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির ব্যানারে এই নাটকটি পরিচালনা করেছেন জনপ্রিয় নাট্য নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। রাসয়াত রহমান জিকোর গল্পে এর চিত্রনাট্যও তিনি লিখেছেন। নাটকের বিভিন্ন চরিত্রে নিশো-তিশা ছাড়াও অভিনয় করেছেন সেতু, আজম খান ও মম আলী।

‘হ্যালো শুনছেন’ সম্পর্কে নির্মাতা মিজানুর রহমান আরিয়ান বলেন, এটা একটা অদ্ভুত প্রেমের গল্পের নাটক। বিশেষ করে ছেলেটার চরিত্র অদ্ভুত। এক বৃষ্টির দিনে একটি টি-স্টলে আটকা পড়েন গল্পের পাত্র-পাত্রী। আমরা গল্পটিকে সত্যি করে তুলতে টানা তিনদিন কৃত্তিম ভাবে তৈরি বৃষ্টির মধ্যে শুটিং করেছি। আশা করছি, নাটকটি দর্শকদের ভালো লাগবে।

অন্যদিকে, নাটকটির প্রযোজক সিএমভির কর্ণধার এসকে সাহেদ আলী পাপ্পু জানান, ঈদে সিএমভির ব্যানারে এক ডজন বিশেষ নাটক মুক্তি পাচ্ছে। যার মধ্যে অন্যতম হলো মিজানুর রহমান আরিয়ানের ‘হ্যালো শুনছো’। আশা করি, ঈদ আয়োজনে নাটকটি দর্শকদের বিশুদ্ধ বিনোদন দেবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here