মিরসরাইয়ে ১৯ হাজার ২’শ পিচ ইয়াবা, কার্ভাডভ্যানসহ গ্রেফতার ৩

0
242

রেদোয়ান হোসেন জনি, মিরসরাইঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম হতে কাভার্ড ভ্যানযোগে পণ্য পরিবহনের আড়ালে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে ঢাকার দিকে যাচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে ১২ জুন র‌্যাব-৭ এর একটি দল জোরারগঞ্জ থানাধীন চৈতন্যরহাট এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি কাভার্ড ভ্যান এর গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা কাভার্ড ভ্যানটিকে থামানোর সংকেত দিলে চালক গাড়িটিকে না থামিয়ে র‌্যাবের চেকপোস্ট অতিক্রম করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামি ১। মোঃ আমজাদ (২২), পিতা- আব্দুল মতিন, সাং- পশ্চিম মাইজদী, থানা ও জেলা- নোয়াখালী, ২। মোঃ রফিক (৪৮), পিতা- মৃত কবির আহম্মেদ, সাং- নিজ পানখালী, থানা- চকোরিয়া, জেলা- কক্সবাজার এবং ৩। মোঃ আমিনুল ইসলাম (২৪), পিতা- আব্দুল হামিদ, সাং- পহরচান্দা, থানা- চকরিয়া, জেলা- কক্সবাজারদের আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানোমতে চালকের সিটের পাশে বিশেষ কায়দায় রক্ষিত অবস্থায় ১৯,২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামিদের গ্রেফতার করা হয় এবং উক্ত কাভার্ড ভ্যানটি (মেট্রো-ট-১৮-৭৫৬৭) জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা জানায়, তারা দীর্ঘদিন যাবত কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ীদের নিকট পাচার করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫৮ লক্ষ টাকা এবং জব্দকৃত কাভার্ড ভ্যানের আনুমানিক মূল্য ১ কোটি টাকা।

গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here