জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে নতুন ভিসির যোগদান

0
51

জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) উপাচার্য হিসেবে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেছেন নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক। তিনি আগামী ৪ বছরের জন্য নতুন উপাচার্য হিসেবে যোগদান করেছেন।

বুধবার (২ জুন) দুপুর ১টা ৩০ মিনিটে নতুন উপাচার্য বিশ্ববিদ্যালয়ের যোগদানের মধ্যদিয়ে দায়িত্বভার বুঝে নেন। এ সময় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান, ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমেদ, প্রক্টর ড. মোস্তফা কামালসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

যোগদান করার পর নতুন উপাচার্য বলেন, “আমি জবিকে বিশ্বের দরবারে তুলে ধরতে চাই। আমরা শিক্ষা ও গবেষণায় এগিয়ে যাবো। আপনারা সবাই আমাকে সহযোগিতা করবেন।”

ইমদাদুল হক বলেন, “আমাদের বিশ্ববিদ্যালয়ের নতুন ক্যাম্পাসের কাজ চলছে, সেই কাজ যেন দ্রুত সম্পন্ন হয় এ ব্যাপারে সর্বাত্মক চেষ্টা করবো। শিক্ষার্থীদের কল্যাণ হয় এমন কাজ করে সবসময় তাদের পাশে থাকবো।”

এর আগে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পঞ্চম উপাচার্য হিসেবে মঙ্গলবার (১ জুন) আগামী ৪ বছরের জন্য অধ্যাপক ড. ইমদাদুল হককে নিয়োগ দেয়া হয়। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) জীববিজ্ঞান অনুষদের ডিন ও উদ্ভিদ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here