ঝিনাইদহের শৈলকুপায় গৃহবধুর লাশ উদ্ধার

0
89

রাব্বুল ইসলাম, ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার দলিলপুর গ্রামে বাবার বাড়ি থেকে সাথী খাতুন (১৮) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ১০ টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। সাথী খাতুন ওই গ্রামের গোলাম মোস্তফার মেয়ে। এ দিকে এ ঘটনার পর থেকে পলাতক রয়েছে গৃহবধুর স্বামী সুজন বিশ্বাস।

সাথীর মা অমেলা বেগম জানান, ৬ মাস আগে পার্শবর্তী জেলার মাগুরা শহরের ঢালপাড়া গ্রামের বরকত বিশ্বাসের ছেলে সুজন বিশ্বাস (২০)’র সাথে সাথীর বিয়ে হয়। গত বুধবার জামাই দলিলপুরে আসে। শুক্রবার মেয়ে ও জামাইকে রেখে কুষ্টিয়ার আমলায় স্বামীর কাছে ধান আনতে যান তিনি। সকালে প্রতিবেশীরা খবর দেয় তার মেয়ে মারা গেছে।
তিনি অভিযোগ করে বলেন, সাথীকে শ্বাসরোধ করে হত্যা করে জামাই পালিয়েছে। যাওয়ার সময় মেয়ে জামাই এর কাছে ৯০ হাজার টাকা দিয়ে সাবধানে রাখতে বলেন। ফিরে এসে ঘরে সে টাকা পান না। মেয়ের কানে রিং ছিল। তাও নেই।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে গৃহবধুর লাশ উদ্ধার করা হয়েছে। তবে সে হত্যা নাকি আত্মহত্যা করেছে সেটি ময়নাতদন্ত ছাড়া বলা যাচ্ছে না। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here