বন্দুকযুদ্ধে’ সাবেক ইউপি চেয়ারম্যান নিহত

0
304
বন্দুকযুদ্ধে’ সাবেক ইউপি চেয়ারম্যান নিহত

খবর৭১ঃ র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মারা গেছেন খুলনার রূপসার নৈহাটি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোস্তফা কামাল ওরফে মিনা কামাল। তিনি ওই এলাকার শীর্ষ সন্ত্রাসী হিসেবে পরিচিত ছিলেন। ফাটাকেস্ট হিসেবেও তাকে এলাকাবাসী চিনত।

বৃহস্পতিবার ভোরে বাগেরহাটের রামপালে র‌্যাবের সঙ্গে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

র‌্যাব-৬ এর পরিচালক লেফটেন্যান্ট কর্নেল রওশনুল ফিরোজ গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেন। র‌্যাব কর্মকর্তা জানান, মিনা কামাল এলাকার শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে হত্যাসহ ২৫টি মামলা রয়েছে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তারা ভোর ৪টা ৫০ মিনিটে রামপালের ভেকুটিমারি এলাকায় অভিযানে যান। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা তাদের ওপর গুলি চালালে তারাও পাল্টা গুলি চালান। এক পর্যায়ে গুলিবিদ্ধ কামালকে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে পিস্তল, গুলি, ছুরি ও বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

খুলনার রূপসা উপজেলার ৩ নম্বর নৈহাটি ইউনিয়নের বাগমারা গ্রামের পীর হুজুর খ্যাত মিনহাজ উদ্দিন ওরফে মিনা মৌলভির ছেলে মিনা কামাল। তিনি রূপসার নৈহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। তবে এলাকায় সন্ত্রাসী হিসেবেই তার বেশি পরিচিতি ছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here