সৃজন যুব সংঘ ব্লাড ব্যাংকের সূচনা, সমন্বয় কমিটি গঠন

0
365
সৃজন যুব সংঘ ব্লাড ব্যাংকের সূচনা, সমন্বয় কমিটি গঠন
ছবিঃ রেদোয়ান জনি, মিরসরাই, চট্টগ্রাম।

খবর৭১ঃ

রেদোয়ান জনি, মিরসরাই, চট্টগ্রামঃ মিরসরাইয়ের অন্যতম সামাজিক সংগঠন সৃজন যুব সংঘের অঙ্গ সংগঠন সৃজন যুব সংঘ ব্লাড ব্যাংক শুভ সূচনা হয়েছে। শনিবার (১৮ জুলাই) নিজামপুর বিশ্ববিদ্যালয় কলেজ এলাকায় অবস্থিত সৃজন যুব সংঘের কার্যালয়ে সৃজন যুব সংঘের সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেনের সঞ্চালনায় সংগঠনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক আসিফুল ইসলাম সৃজন যুব সংঘ ব্লাড ব্যাংক উদ্বোধন করেন এবং ২ সদস্য বিশিষ্ট একটি সমন্বয় কমিটি ঘোষণা করেন প্রতিষ্ঠাতা সদস্য ও পরিচালক জিয়া উদ্দিন ।

আরও পড়ুনঃ একাদশে ভর্তি শুরু ৯ আগস্ট থেকে

সমন্বয় কমিটিতে রয়েছেন সমন্বয়ক জহিরুল ইসলাম রোমান, যুগ্ম সমন্বয়ক আল রেজোয়ান। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সৃজন যুব সংঘের পৃষ্ঠপোষক নাইমুর রহমান, সৃজন যুব সংঘ ব্লাড ব্যাংকের সদস্য আবু নোমান, অনিক দাশ, এমরান হোসেন, আল শাহরিয়ার রিফাত, মোহাম্মদ সায়েম, মোহাম্মদ আব্দুল্লাহ, মেহেদী হাসান, মোহাম্মদ রিয়াজ। সৃজন যুব সংঘের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক আসিফুল ইসলাম বলেন, একটা সময় ছিল যখন মানুষ রক্তদানে ভয় পেত।

এখন মানুষের মধ্যে সেই ভয় নেই বললেই চলে। সৃজন যুব সংঘ ব্লাড ব্যাংক জনকল্যাণে অনন্য ভূমিকা রাখবে বলে আমি আশাবাদী। রক্তদানে সমাজের সকলকে আরো বেশী তৎপর হয়ে উঠার আহবান জানাচ্ছি। যেকোন সময় রক্তের প্রয়োজনে যোগাযোগ করুন 01620002575, 01644272652, 01863599934

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here