মেয়েকে স্কুল থেকে আনতে গিয়ে নীলক্ষেতে প্রাণ হারালেন বাবা

0
418

খবর৭১ঃ

স্কুল থেকে মেয়েকে আনতে গিয়ে রাজধানীর নীলক্ষেত মোড়ে প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বাবা প্রাণ হারিয়েছেন। নিহতের নাম আফছার উদ্দিন (৫৮)। রোববার দুপুর পৌনে ২টায় দুর্ঘটনাটি ঘটে।

দুর্ঘটনার শিকার আফছারকে উদ্ধারকারী ঢাবি শিক্ষার্থী রাজিদুল জানান, দুপুরে নীলক্ষেত মোড়ে একটি ফিলিং স্টেশন থেকে মোটরসাইকেলে তেল নিয়ে বের হওয়ার সময় একটি প্রাইভেটকার আফছারের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি ছিটকে পড়ে। এ সময় আফছার প্রাইভেটকারের সঙ্গে আটকে গেলে তাকে কিছুদূর ছেঁচড়ে নিয়ে যায় প্রাইভেটকারটি। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান রাজিদুল।

গুরুতর আহত অবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই রফিক উদ্দিন জানান, আফছার মেয়ে সামিয়াকে স্কুল থেকে আনতে বাসা থেকে বের হন। সামিয়া ঢাবি এলাকায় ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুলের ১০ম শ্রেণির শিক্ষার্থী। পরে খবর পাই ভাই (আফছার) মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হয়েছেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য লাশটি ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিহত আফছার ৯৮ বংশাল মকিম বাজারের মৃত হাজী আফতাব উদ্দিনের ছেলে। ২ মেয়ের জনক আফছার বংশালের মোটরসাইকেলের হেলমেটের ব্যবসায়ী ছিলেন। ৯ ভাই ৫ বোনের মধ্যে আফছার ছিলেন সবার বড়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here