সৈয়দপুরে দিনেদুপুরে সাংবাদিকের বাড়িতে চুরি

0
861

মিজানুর রহমান মিলন
সৈয়দপুর থেকেঃ

ইনডিপেনডেন্ট টেলিভিশনের নীলফামারী জেলা প্রতিনিধি ও অনলাইন নিউজ পোর্টাল সিসি নিউজ টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক জসিম উদ্দিনের বাড়িতে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। গতকাল বুধবার দুপুরে শহরের জসিমবাজার এলাকার বাড়িতে ওই চুরির ঘটনা ঘটে। চোরেরা সাংবাদিকের তালাবদ্ধ ওই বাড়ির ঘর থেকে নগদ ৫৩ হাজার টাকা ও স্বর্ণালংকারসহ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে। এ ঘটনায় আজ বৃহস্পতিবার অজ্ঞাতনামাদের আসামি করে সৈয়দপুর থানায় একটি মামলা করেছেন সাংবাদিক জসিম উদ্দিন। জানা যায়, ঘটনার দিন (বুধবার) বেলা আনুমানিক সাড়ে ১১টার দিকে সাংবাদিক জসিম উদ্দিন তাঁর স্ত্রী মাহামুদা আক্তারকে সঙ্গে নিয়ে বাড়ির রুম ও কলাপসিবল গেট তালাবদ্ধ করে প্রতিবেশি সাইফুল ইসলাম নামে এক মৃত ব্যক্তির জানাযার নামাজ ও দাফনে অংশ নিতে বোতলাগাড়ী ইউনিয়নের উত্তর সোনাখুলী গ্রামের বকপাড়ায় যান। আর এ সুযোগে বাসায় কেউ না থাকায় চোরেরা সাংবাদিক জসিম উদ্দিনের ফ্ল্যাট বাড়ির প্রধান কলাপসিবল গেটের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। এরপর ঘরের তালা ভেঙ্গে ওয়্যারড্রপে রাখা নগদ ৫৩ হাজার টাকা, স্বর্নের দুটি চেইন, এক জোড়া কানের দুল ও একটি আংটি নিয়ে যায়। বিকেলে সাংবাদিক জসিম বাড়িতে ফিরে দেখতে পান প্রধান কলাপসিবল গেট খোলা। পরে বাসার রুমে ঢুকে চুরির ঘটনাটি টের পার তিনি। সঙ্গে সঙ্গে তিনি ঘটনাটি সৈয়দপুর থানা পুলিশসহ সহকর্মীদের অবগত করেন। খবর পেয়ে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. শাহজাহান পাশা, পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল হাসনাত খান, উপ-পরিদর্শক (এসআই) মো. সাহিদুর রহমান, সহকারি শহর উপ-পরিদর্শক মো. মোস্তাক আলী ঘটনাস্থলে ছুঁটে আসেন।
এদিকে, দিনেদুপুরে শহরের আবাসিক এলাকার একটি বাসায় এ ধরনের দূর্ধর্ষ চুরি ঘটনায় শহরবাসীর মধ্যে চরম আতঙ্ক দেখা দিয়েছে। চুরির এ ঘটনায় সাংবাদিক জসিম উদ্দিন বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন।মামলায় অজ্ঞাত ব্যক্তিদের আসামী করা হয়েছে।
জসিম উদ্দিন জানান,চুরির ঘটনাটি সত্যিই আমাদের সকলকে আতঙ্কিত করে তুলেছে। তবে তিনি পুলিশের প্রতি আস্থা রেখে বলেছেন চুরি যাওয়া মালামাল উদ্ধারসহ জড়িত চোরদের গ্রেফতারে তারা সচেস্ট হবেন।
এ ব্যাপারে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. শাহজাহান পাশার সাথে কথা হলে তিনি জানান, সাংবাদিক জসিম উদ্দিনের বাসায় চুরির মালামাল উদ্ধার ও জড়িতদের ধরতে পুলিশী তৎপরতা অব্যহত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here