পর্যটন মেলা শুরু ২৮ সেপ্টেম্বর

0
230

খবর৭১ঃপর্যটন দিবস উপলক্ষ্যে সপ্তমবারের মতো তিন দিনব্যাপী এশিয়ান ট্যুরিজম ফেয়ার শুরু হচ্ছে ২৮ সেপ্টেম্বর।

এবার এই মেলার আয়োজন করছে পর্যটন বিচিত্রা। আর এতে সহযোগিতা করছে বাংলাদেশ ট্যুরিজম বোর্ড (বিটিবি) ও বাংলাদেশ পর্যটন কর্পোরেশন (বিপিসি)।

রাজধানীর বসুন্ধরার ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে এ মেলা চলবে। এখানে বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন বড় বড় পর্যটনবিষয়ক প্রতিষ্ঠান অংশ নেবে। ২৬ সেপ্টেম্বর জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে সংবাদ সম্মেলনে মেলার সম্পর্কে বিস্তারিত তুলে ধরা হবে।

মেলায় ১২০টি স্টলে অংশগ্রহণ করবে বাংলাদেশসহ ভারত, নেপাল, চীন, ইন্দোনেশিয়া, ফিলিপাইন, সিঙ্গাপুরের বিভিন্ন পর্যটন সংস্থা।

এশিয়ান ট্যুরিজম ফেয়ারের আহ্বায়ক ও পর্যটন বিচিত্রা সম্পাদক মহিউদ্দিন হেলাল বলেন, ২৭ সেপ্টেম্বর বিশ্ব পর্যটন দিবসের সঙ্গে সমন্বয় রেখেই সপ্তমবারের মতো অনুষ্ঠিত হচ্ছে ‘এশিয়ান ট্যুরিজম ফেয়ার’।

আসন্ন পর্যটন মৌসুমে দেশ ও বিদেশে বেড়ানোর বিভিন্ন আকর্ষণীয় ভ্রমণ অফার, হোটেল, রিসোর্ট বা প্যাকেজ বুকিংসহ বিশেষ ছাড়ের ব্যবস্থা। মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে হোটেল, মোটেল, রিসোর্ট, ট্যুর অপারেটর, ট্রাভেল শপ, থিমপার্কসহ বিনোদনের আরও অনেক প্রতিষ্ঠান।

মেলায় বাংলাদেশসহ অন্যান্য দেশের আকর্ষণীয় ও দর্শনীয় স্থানসমূহে আকর্ষণীয় ভ্রমণ অফার, হোটেল বা প্যাকেজ বুকিংয়ের ক্ষেত্রে বিশেষ ছাড়ের ব্যবস্থা রয়েছে।

মেলায় প্রবেশমূল্য রাখা হয়েছে ২০ টাকা। তবে শর্তসাপেক্ষে বিনামূল্যে প্রবেশের ব্যবস্থাও রয়েছে।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here