সোনারগাঁওয়ে দু’পক্ষের সংঘর্ষে নারী সহ আহত ৫

0
251

সোনারগাঁও(নারায়ণগঞ্জ)প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মনাইরকান্দী গ্রামে গতকাল বুধবার দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের নারী সহ কমপক্ষে পাঁচ জন আহত হয়েছে। এ বিষয়ে সোনারগাঁও থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
লিখিত অভিযোগে উলে­খ করা হয়েছে, উপজেলার পিরোজপুর ইউনিয়নে মনাইরকান্দী গ্রামে সফিক মিয়ার সঙ্গে একই গ্রামের মাজহারুল ইসলামের দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। এর জের ধরে সফিকুল ইসলাম, রফিক মিয়া, জুয়েল মিয়া, রায়হান মিয়া ও দেলোয়ার হোসেন রামদা, হকিষ্টিক ও দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে মাজহারুল ইসলাম, তার স্ত্রী হাওয়া বেগম ও বড় বোন সেলিনা আক্তারকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। পরে মাজহারুলের লোকজন একত্রিত হয়ে রফিক মিয়া ও সফিক মিয়াকে পিটিয়ে আহত করে। আহতদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আহত মাজহারুল ইসলাম বলেন, পূর্ব শত্রুতার জের ধরেই সন্ত্রাসী সফিক ও রফিক মিয়ার নেতৃত্ব্ আমাদের উপর হামলা চালিয়ে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। এদিকে সফিক ও রফিকের সঙ্গে যোগাযোগ করা হলে তারা বলেন, আমাদের লোকজনদের উপর হামলা চালিয়ে আহত করেছে।
সোনারগাঁও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোর্শেদ আলম বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here