নিষেধাজ্ঞা দেয় যুক্তরাষ্ট্র, ভয় দেখায় মির্জা ফখরুল : ওবায়দুল কাদের

0
85

খবর ৭১:আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নিষেধাজ্ঞা দেয় মার্কিন যুক্তরাষ্ট্র, আর নিষেধাজ্ঞার ভয় দেখায় মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর কেরানীগঞ্জে ঢাকা জেলা আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, তাদের নিষেধাজ্ঞা এখন কেউ শোনে না। একাত্তরে নিষেধাজ্ঞা দিয়ে আমাদের থামাতে পারেননি। আজও আমাদের থামাতে পারবে না। আমরা কারও নিষেধাজ্ঞার পরোয়া করি না, আমরা পরোয়া করি আমাদের সংবিধানের। কোনো দেশের নিষেধাজ্ঞা আমরা মানি না, মানব না। তারা রাশিয়া-ইউক্রেন যুদ্ধ কেন বন্ধ করতে পারে না। ফিলিস্তিনে ইসরায়েলের হত্যাযজ্ঞ কেন বন্ধ করতে পারে না।

তিনি বলেন, নিষেধাজ্ঞা দেয় যুক্তরাষ্ট্র আর নিষেধাজ্ঞার ভয় দেখায় মির্জা ফখরুল। মির্জা ফখরুল কি এজেন্সি পেয়েছে? ওয়াশিংটনের নিষেধাজ্ঞায় ফিলিস্তিনে ইসরায়েলের হত্যাযজ্ঞ বন্ধ হয়নি। তারা পারেনি রাশা-ইউক্রেন যুদ্ধ বন্ধ করতে। নিষেধাজ্ঞা কেউ শোনে না। কাজেই আমরা যারা রক্ত দিয়ে দেশ স্বাধীন করেছি, নিষেধাজ্ঞায় ভয় দেখাবেন না।
বিএনপির সমাবেশে মির্জা ফখরুলের কান্নার সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, কাঁদতে কাঁদতে কান্নার দরিয়া হয়ে যাবে। তবু আপনাদের ক্ষমা নেই, মির্জা ফখরুল। বাংলার মানুষ বিএনপিকে ক্ষমা করবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here