চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

0
134

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে দর্শনা ডাকবাংলো চত্বরে সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টুর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক। তিনি তার বক্তব্যে বলেন, ‘দল ও দেশের স্বার্থে কর্মীদের মধ্যে কোন প্রতিহিংসা চলবে না। সকলের মধ্যে প্রতিযোগীতা থাকবে। সু প্রতিযোগীতা। কেউ বেশী মানুষের সমর্থন পাবে, কেউ বেশী দলের জন্য ত্যাগ থাকবে। সু প্রতিযোগীতা স্বাভাবিক। কিন্তু নিজেদের মধ্যে প্রতিহিংসা ধ্বংস ডেকে আনে। তিনি আরও বলেন, নির্বাচনে নৌকার বিদ্রোহী প্রার্থীদের কোন পদ দেয়া হবে না। দলের জন্য নিবেদিত প্রাণ ও যোগ্য ব্যক্তিদের পদায়ন করা হবে।

বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য পারভীন জামান কল্পনা এমপি, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলী আজগার টগর এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন।

পরে বিকেল ৫ টার দিকে দ্বিতীয় অধিবেশনে মাহফুজুর রহমান মনজুকে সভাপতি ও শহিদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষনা করা হয়। এর আগে ২০০৪ সালের ডিসেম্বর মাসে দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছিলো। সে সময় সিরাজুল আলম ঝন্টুকে সভাপতি ও মাহফুজুর রহমান মনজুকে সাধারণ সম্পাদক করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here