গাইবান্ধায় মাদক ব্যবসায়ীর ১১ বছর কারাদণ্ড

0
192

আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা জেলা প্রতিনিধি:
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার লাজু সরদার (৪৮) নামে এক মাদক ব্যবসায়ীর একটি মামলায় পৃথক রায়ে ৫ বছর করে মোট ১০ বছরের সশ্রম কারাদণ্ড, ৫ হাজার করে মোট ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাস করে মোট ১ বছরের সশ্রম করাদণ্ডাদেশ প্রদান করেছেন আদালত।
জানা যায়, বুধবার বিকেলে গাইবান্ধা চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিজ্ঞা বিচারক উপেন্দ্র চন্দ্র দাস মামলাটির দীর্ঘ শুনানী শেষে সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে এ আদেশ প্রদান করেন। দণ্ডিত আসামী লাজু সরদার সুন্দরগঞ্জ পৌরশহরের থানা পাড়াস্থ মৃত কামাল সরদারের ছেলে । মামালার বিবরণে জানা যায়, গত ২০২০ সালে ২৩ জুন অভিযান চালিয়ে ২১ পুরিয়া হিরোইন ও ৫’শ ১২টি ইয়াবা ট্যাবলেটসহ আসামী লাজু সরদারকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় সুন্দরগঞ্জ থানার এসআই শামছুল হক বাদী হয়ে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করেন। মামলার রায় শুনানীকালে রাষ্ট্র পক্ষের আইনজীবি ছিলেন সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) এ্যাডভোকেট আইয়ুব হোসেন, আসামী পক্ষে ছিলেন এ্যাডভোকেট ইদ্রিস আলী সরকার।
বিষয়টি নিশ্চিত করে কোর্ট পুলিশ পরিদর্শক তোফাজ্জল হোসেন জানান, রায় শুনানীকালে আসামী আদালতে উপস্থিত ছিলেন। আদালতের বিজ্ঞ বিচারক এ রায়ে উল্লেখ করেছেন একটি সাজা শেষ হবার পর অপর মামলার সাজা (পর্যায়ক্রমে) শুরু হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here