নারী উদ্যোক্তাদের প্ল্যাটফর্ম “অন দ্যা ওয়ে”

0
224

খবর ৭১: “নারী হোক উদ্যোক্তা”, এই মূলমন্ত্র নিয়ে কাজ করছে ” অন দ্যা ওয়ে”। নারীদের উদ্যোক্তা হিসেবে সামনে এগিয়ে যাবার পথকে সহজ করতে তৈরি হয়েছে “অন দ্যা ওয়ে” প্ল্যাটফর্ম এবং এক্ষেত্রে “অন দ্যা ওয়ে”-ই প্রথম!

নারী উদ্যোক্তাদের এই প্ল্যাটফর্মে রয়েছে নারীদের জন্য ফ্রি ট্রেনিং এর সুব্যবস্থা। খুব শীঘ্রই নারী উদ্যোক্তা এবং উদ্যোক্তা হতে আগ্রহী নারীদের জন্য ট্রেনিং অনুষ্ঠিত হবে আমেরিকার স্বনামধন্য ৬টি প্রতিষ্ঠানের সাথে যারা প্রয়োজনীয় বিভিন্ন বিষয় সম্পর্কে ট্রেনিং প্রদান করবেন।

এছাড়াও “অন দ্যা ওয়ে” প্ল্যাটফর্মটিতে নারীদের জন্য রয়েছে বিভিন্ন ধরনের IT সুযোগ সুবিধাসমূহ। IT তে পারদর্শী নারীদের জন্য রয়েছে আউটসোর্সিং-এর সুযোগ। রয়েছে বিভিন্ন ধরনের ফ্রি রেডি সফটওয়্যার, যেগুলোর সাহায্যে আপনার উদ্যোক্তা হবার পথ হতে পারে সহজ এবং ঝামেলাবিহীন। শুধুমাত্র নারী উদ্যোক্তাদের জন্য Q-Social নামে একটি সোশ্যাল মিডিয়ার কাজও শুরু করেছে “অন দ্যা ওয়ে”।

সংগঠনটির একজন সংগঠক বলেন, নারী উদ্যোক্তাদেরকে সাথে নিয়েই “অন দ্যা ওয়ে” এর এই পথচলা। আপনার সফল উদ্যোক্তা হবার পেছনের গল্পটা সুন্দর হোক “অন দ্যা ওয়ে” এর সাথে।

“অন দ্যা ওয়ে” সম্পর্কিত তথ্য জানতে ভিজিট করুন-(www.onthe-way.com)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here